Views: 1072

Default

২০ হাজার টাকা না পাঠানোয় জঙ্গলে মিলল মেয়ের লাশ


অপহরণের তিনদিন পর ময়মনসিংহের তারাকান্দায় সানজিদা আক্তার (৭) নামে এক শিশুর লাশ উদ্ধার হয়েছে। আজ শুক্রবার সকালে উপজেলার রামচন্দ্রপুর আকন্দবাড়ির জঙ্গল থেকে শিশুটির লাশ উদ্ধার করা হয়। নিহত শিশু সানজিদা উপজেলার রামচন্দ্রপুর এলাকার শাহজাহান আকন্দের মেয়ে।

নিহত শিশুটির বাবা শাজাহান আকন্দ জানান, গত মঙ্গলবার (১২ জানুয়ারি) দুপুরে বাড়ির উঠানে খেলার সময় অপহরণ হয় তার মেয়ে সানজিদা। অহরণকারিরা তাদের সঙ্গে যোগাযোগ করার জন্য চিরকুটে একটি মোবাইল নম্বর লিখে রেখে যায়। পরে নাম্বরটিতে যোগাযোগ করার জন্য কল করা হলে নম্বরটি বন্ধ পাওয়া যায়।


বুধবার (১২ জানুয়ারি) ফোন দিয়ে তাদের বিকাশ নাম্বারে ২০ হাজার টাকা পাঠাতে বলে অপহরনকারিরা। টাকা পাঠানো হয়নি বলে আমার মেয়ে লাশ হয়ে ফিরলো। সেদিনই (বুধবার) থানায় সাধারন ডায়েরি করা হয়েছে। কিন্তু পুলিশ আমার মেয়েকে উদ্ধার করতে পারেনি। আজ সকালে আমার মেয়ের লাশ জঙ্গলে পাওয়া গেল।

জলা গোয়েন্দা শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দ জানান, অপহরণকারীর মোবাইল নম্বর ট্র্যাকিং করে শনাক্ত করার চেষ্টা করছিল পুলিশ। কিন্তু আজকে সানজিদার লাশ পাওয়া গেল। পুরো বিষয়টি পুলিশ তদন্ত করছে। আশা করছি অচিরেই অপরাধীদের গ্রেপ্তার করতে সক্ষম হবো।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool