Views: 229

খেলাধুলা ফুটবল

উয়েফা ইউরোপা লিগে আর্সেনাল-লিস্টারের জয়


প্রতীকী ছবি

স্পোর্টস ডেস্ক: গতরাতে উয়েফা ইউরোপা লিগে জয় পেয়েছে ইংলিশ ক্লাব আর্সেনাল ও লিস্টার সিটি। তবে হারের স্বাদ পেয়েছে টটেনহ্যাম হটস্পার।

আর্সেনাল ৩-০ গোলে হারিয়েছে আয়ারল্যান্ডের ক্লাব ডানডাককে। ঘরের মাঠে ডানডাকের বিপক্ষে ৪২ মিনিটে প্রথম গোলে দেখা পায় আর্সেনাল। গোলটি করেন এডওয়ার্ড কেতিয়াহ। ২ মিনিট পরই ব্যবধান দ্বিগুন করে ফেলে আর্সেনাল। ৪৪ মিনিটে জোসেফ উইলক গোল করেন। ২-০ গোলে এগিয়ে বিরতিতে যায় আর্সেনাল। তবে বিরতি থেকে ফিরেই আবারো গোলের স্বাদ নেয় আর্সেনাল।


৪৬ মিনিটে নিকোলাস পেপে গোল করলে আর্সেনালকে ৩-০ গোলে এগিয়ে দেন।

এই স্কোর শেষ পর্যন্ত ধরে রেখে ম্যাচ জিতে মাঠ ছাড়ে আর্সেনাল। এই জয়ে ২ ম্যাচ থেকে ২ জয়ে ৬ পয়েন্ট নিয়ে ‘বি’ গ্রুপে পয়েন্ট টেবিলের শীর্ষে আর্সেনাল। ২ ম্যাচে ২টিতেই হেরেছে ডানডাক।

‘জি’ গ্রুপের ম্যাচে লিস্টার ২-১ গোলে হারিয়েছে গ্রিকের ক্লাব এইকে এথেন্স এফসিকে । লিস্টার সিটির পক্ষে গোল দু’টি করেন জেমি ভার্ডি ও হামজা চৌধুরি । এথেন্সের পক্ষে একমাত্র গোল করেন মাওমার তানকোভিচ। এই জয়ে ২ ম্যাচ থেকে ২ জয়ে ৬ পয়েন্ট নিয়ে গ্রুপের শীর্ষে লিস্টার। ২ ম্যাচে ২টিতেই হেরেছে এেেথন্স। সূত্র: বাসস


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

ইংল্যান্ড সিরিজে টেস্ট কমিয়ে টি-টোয়েন্টি বেশি খেলবে ভারত

Mohammad Al Amin

ঢাকায় ফিরেছেন ডমিঙ্গো

Mohammad Al Amin

রাতে আজকের খেলা

Mohammad Al Amin

৪ উইকেটরক্ষকের মধ্যে ২ জনকে বেছে নিলেন সৌরভ

azad

ড্রাগ থেকে দূরে থাকার কাহিনী শোনালেন শোয়েব আখতার!

rony

সাড়ে চার মাসে ২২ বার করোনা পরীক্ষা করিয়েছেন সৌরভ

Shamim Reza