Views: 135

অপরাধ-দুর্নীতি জাতীয়

২২ বছর বয়সী এই যুবক ২০ নারীর সঙ্গে প্রেমের সম্পর্ক করে প্রতারণা

ছবি সংগৃহীত

জুমবাংলা ডেস্ক : বগুড়ায় ২০ নারীর সঙ্গে প্রেমের সম্পর্ক তৈরি করে অশ্লীল ছবি ও ভিডিওধারণ করে প্রতারণার মাধ্যমে টাকা ও স্বর্ণালংকার হাতিয়ে নিতেন কলেজছাত্র তানজিমুল ইসলাম রিয়ন (২২)।

মিষ্টি কথায় মেয়েদের ভুলিয়ে প্রেমের ফাঁদে ফেলে মাত্র ২২ বছর বয়সে ২০ জন মেয়ের সঙ্গে প্রতারণা করেছেন তানজিমুল ইসলাম। অবশেষে সাইবার পুলিশের একটি দল বৃহস্পতিবার রাতে দুপচাঁচিয়া উপজেলার চৌধুরি পাড়া থেকে তাকে গ্রেফতার করেছে ।


শুক্রবার দুপুরে বগুড়া জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী এ তথ্য নিশ্চিত করেছেন।

তানজিমুল ইসলাম রিয়ন নওগাঁ সদর উপজেলার চকদেবপাড়া গ্রামের মৃত তাজুল ইসলাম কবিরাজের ছেলে। তিনি দুঁপচাচিয়া উপজেলার চৌধুরীপাড়ায় তার নানা আবু সাঈদ ফকিরের বাড়িতে বসবাস করেন। রিয়ন দুঁপচাচিয়া উপজেলা সদরের জেকে কলেজে বিএসএস ১ম বর্ষের ছাত্র। গ্রেফতারের সময় তার কাছ থেকে একটি ফোন ও ২টি সিমকার্ড জব্দ করা হয়।

পুলিশ জানায়, গ্রেফতারকৃত রিয়ন বগুড়া শহরের এক স্কুলছাত্রীর সঙ্গে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রেমের সম্পর্ক গড়ে তোলে। এরপর ভিডিওকল করে ওই স্কুলছাত্রীর বিভিন্ন অশ্লীল ছবি ধারণ করে রাখে। পরে তার ম্যাসেঞ্জারে পাঠিয়ে ব্ল্যাকমেইল করে প্রতারণার মাধ্যমে টাকা ও স্বর্ণালঙ্কার হাতিয়ে নেয়।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

‘হু আর ইউ’, র‍্যাবকে মদ্যপ ইরফান

globalgeek

ছেলে গ্রেপ্তার হয়ে কারাগারে, হাজী সেলিম কোথায়?

Saiful Islam

গ্রেফতারের সময় মদ্যপ অবস্থায় যা বললেন ইরফান

Saiful Islam

পিছিয়ে যাচ্ছে আগামী এসএসসি পরীক্ষা!

Shamim Reza

ছবিতে দেখুন এমপি হাজী সেলিমপুত্রের বাসায় র‌্যাবের অভিযান

mdhmajor

মাথা নোয়াল ফ্রান্স, আরব দেশগুলোকে পণ্য বয়কট বন্ধের আর্জি

globalgeek