in

২২ বছর ‘লিভ-ইন’-এর পর বিয়ে, যেভাবে কাটছে তাদের দিন

বিনোদন ডেস্ক : ভারতীয় শোবিজের আলোচিত দম্পতি দীপঙ্কর দে এবং দোলন রায়। তাদের নিয়েও মানুষের কৌতুহলের শেষ নেই। এই জুটি দীর্ঘ ২২ বছর লিভ-ইন সম্পর্কে থাকার পর গত বছরের ১৬ জানুয়ারি মালাবদল করেন। তাদের বিয়ের খবর যখন সামনে এলো তখন দীপঙ্করের বয়স ৭৭ আর দোলনের বয়স ৫১।

এই দুই তারকার বিয়ে নিয়ে সোশ্যাল মিডিয়ায় আলোচনা কম হয়নি, তবে সেসব আলোচনায় কখনোই পাত্তা দেননি। সম্প্রতি এই দম্পতিকে দেখা গেল শারদীয়া দুর্গোৎসবের আনন্দ নিজেদের মতো ভাগ করে নিতে। নবমীর দুপুরে দোলনকে নিয়ে শহরের পাঁচতারা হোটেলে লাঞ্চ ডেটে গিয়েছিলেন দীপঙ্কর। সেই লাঞ্চ ডেটের ফ্রেমবন্দি মুহূর্ত ফেসবুকে পোস্ট করেছেন অভিনেতা।

ছবিতে দেখা যাচ্ছে- গোলাপি শাড়িতে একদম ঘরোয়া সাজে হাসিমুখে ক্যামেরায় পোজ দিয়েছেন দোলন। তার পাশে নীল-সাদা রঙা টি-শার্টে ফ্রেমবন্দি দীপঙ্কর দে। তবে বাঙালি নয়, চাইনিজ কুসিনে। সঙ্গে ছিল পছন্দের সুরাও। ক্যাপশন পড়ে বুঝা গেলো- আইটিসি সোনার বাংলায় লাঞ্চ সেরেছেন তারা।
উল্লেখ্য, নব্বইয়ের দশকে দু’জনের প্রথম দেখা। ‘ছদ্মবেশী’ করতে গিয়ে। দীপঙ্কর তখন প্রতিষ্ঠিত অভিনেতা, দোলন রায় নবাগত। দু’জনই অনেক শো করেছেন একসঙ্গে। এভাবেই ২৬ বছরের বড় সহশিল্পী হয়ে ওঠেন প্রেমিক। দীপঙ্কর আর দোলন যে সময়টায় শুরু করেছিলেন সে সময়ে লিভ-ইনের এতটা প্রচলন ছিল না।

তাদের মধ্যে একদিকে যেমন বয়সের এতটা (২৬ বছর) ব্যবধান তার সাথে তাদের লিভ-ইন সম্পর্ক! নানা সমালোচনার সম্মুখীন হয়েছেন তারা। ইন্ডাস্ট্রির ভেতরেও তখন হাজারো গসিপ। কিন্তু তারা ঠিকই দুজন দু’জনার হাত শক্ত করে ধরে রেখেছিলেন, সে বন্ধন আজও অটুট রেখেছেন। সূত্র: হিন্দুস্তান টাইমস।