Views: 333

asndpost

২৩ বছর বয়সে ১১ সন্তানের মা, ইচ্ছা ১০৫ সন্তানের!


আন্তর্জাতিক ডেস্ক : মাত্র ২৩ বছর বয়সেই ক্রিস্টিনা নামের এক তরুণী ১১ সন্তানের মা হয়েছেন। শিশুর প্রতি ভালোলাগা আর ভালোবাসা থেকে ওই তরুণীর প্রত্যাশা, একশ পাঁচজন সন্তানের মা হবেন তিনি।


জানা গেছে, ওই তরুণীর পুরো নাম ক্রিস্টিনা উজটার্ক। তার স্বামীর গালিপ উজটার্ক। জর্জিয়ায় স্থায়ীভাবে বসবাস করেন তারা। তাদের জর্জিয়ায় বড় একটি হোটেল রয়েছে। ই দম্পতির অর্থের কোনো অভাব নেই। ক্রিস্টিনাসহ তার স্বামীও বাচ্চা খুব ভালোবাসেন। তাই তারা দু’জনেই চান, বহু সন্তান তাদের সংসারে আসুক।

জর্জিয়ায় গর্ভ ভাড়া বেআইনি নয়। ক্রিস্টিনার ১১ সন্তানের মধ্যে ১০ জনেরই জন্ম হয়েছে অন্য নারীর গর্ভ ভাড়া নিয়ে। তাদের মধ্যে শুধু একটি সন্তান ক্রিস্টিনার গর্ভে বেড়ে উঠেছে। ক্রিস্টিনা জানান, ছয় বছর আগে একজন কন্যা সন্তানের জন্ম দেন তিনি। সেই সন্তানের নাম ভিকা। ভিকার পর তাদের সব সন্তান অন্য নারীর গর্ভে বেড়ে উঠেছে। ১০ সন্তানের জন্য মোট ৮০ হাজার ইউরো খরচ হয়েছে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

পাওয়া গেল আরেক সানি লিওন! (ভিডিও)

Shamim Reza

রিকশাওয়ালাকে স্যালুট দিলেন পুলিশ, ভিডিও ভাইরাল

Shamim Reza

কঙ্গনার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি

Shamim Reza

বিজেপিতে যোগ দেওয়া নিয়ে যা বললেন সৌরভ

Shamim Reza

মুশতাকের মৃত্যুতে বিদেশিদের বিবৃতি শিষ্টাচার লঙ্ঘন : তথ্যমন্ত্রী

Shamim Reza

৬ মাস ধরে যোগাযোগ নেই শ্রাবন্তীর সঙ্গে রোশানের

Shamim Reza