Views: 101

ঢাকা বিভাগীয় সংবাদ

২৫শ’ টাকার জন্য বাড়ি থেকে ডেকে নিয়ে যুবককে পিটিয়ে হত্যা


জুমবাংলা ডেস্ক : সাভারে মাত্র ২৫শ’ টাকার জন্য বাড়ি থেকে ডেকে নিয়ে মামুন মিয়া (২৫) নামে এক যুবককে পিটিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা। এ ঘটনায় ওই এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে। নিহত মামুন আমিনবাজার ইউনিয়নের দৌবারই গ্রামের আনছার আলীর ছেলে।

এলাকাবাসী জানায়, নিহত ওই যুবক পেশায় ইলেকটিক মিস্ত্রী ছিল। গত ১৯ নভেম্বর বৃহস্পতিবার নিজের একটি গাড়ি মেরামত করার জন্য যন্ত্রাংশ কেনার জন্য মামুন মিয়াকে ২ হাজার ৫শ’ টাকা দেন প্রতিবেশী আখিল। পরে গাড়ির যন্ত্রাংশ কিনতে একটু দেরি হওয়ায় গতকাল শনিবার আখিল ও তার লোকজন ইলেকটিক মিন্ত্রী মামুন মিয়াকে বাড়ি থেকে ডেকে নিয়ে কাউন্দিয়ার পাঁচকানী এলাকায় নিয়ে যায়। সেখানেই আখিল, তার সহযোগী জাহিদ ও আরেক জাহিদ তাকে এলোপাতাড়ি পিটিয়ে আহত করে পালিয়ে যায়।

পরে রাতেই পরিবারের সদস্যরা খবর পেয়ে ওই যুবককে চিকিৎসার জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ তার লাশ উদ্ধার করেছে।


এদিকে রাতেই হত্যাকারীদের গ্রেপ্তারের দাবিতে ওই যুবকের লাশ নিয়ে আমিনবাজার ঢাকা-আরিচা মহাসড়কের বসুধা এলাকায় বিক্ষোভ মিছিল করেছে এলাকাবাসী। এ ঘটনায় জাহিদ নামের এক যুবককে গ্রেপ্তার করলেও প্রধান হত্যাকারীসহ দুজন পলাতক রয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এফ এম সায়েদ বলেন, হত্যাকারীদের আটকের প্রক্রিয়া চলছে। এ ঘটনায় রাতেই সাভার মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।

এদিকে, আশুলিয়ায় আরও একজনকে পিটিয়ে হত্যা করা হয়েছে। এ ছাড়া অন্য আরেকটি ঘটনায় এক নারীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

এলাকাবাসী জানায়, আশুলিয়ার টংগাবাড়ি এলাকার একটি জঙ্গল থেকে এক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। গত কয়েকদিন আগে ওই যুবককে পিটিয়ে হত্যা করে লাশ গুম করার জন্য জঙ্গলে ফেলে দেয় বলে ধারণা করছে পুলিশ। নিহতের মৃত্যদেহে পচন ধরায় তাকে চেনা যাচ্ছে না বলেও জানিয়েছে এলাকাবাসী।

অপরদিকে, আশুলিয়ার জিরানীর পুকুরপাড় এলাকায় একটি বাড়ি থেকে এক নারীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। সংশ্রিষ্ট থানা পুলিশের কর্মকর্তারা বলছে, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে প্রেরণ করা হয়েছে ও আসামিদের গ্রেপ্তারের প্রক্রিয়া চলছে। এসব ঘটনায় সাভার ও আশুলিয়া থানায় মামলা দায়ের করা হয়েছে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

দেনার চাপে যুবকের আত্মহত্যা!

Saiful Islam

সময়সীমা শেষ, ১ কেজি ধান-চালও পায়নি খাদ্য বিভাগ

Saiful Islam

অবশেষে ভাত খেলেন ম্যারাডোনার সেই পাগল ভক্ত

Saiful Islam

৯৯৯ তে কল, সাজেক পাহাড়ে পা ভাঙা পর্যটক উদ্ধার

rony

বাবার পিছু নিয়ে পুকুরে ডুবে প্রাণ গেল শিশুটি

rony

ম্যারাডােনার জন্য শোক পালন, সাত দিন পর খাবার খেলেন সেই ভক্ত

rony