Views: 105

জাতীয়

২৬ মার্চ দেশের বিভিন্ন এলাকায় বৃষ্টির সম্ভাবনা

জুমবাংলা ডেস্ক : কয়েকদিন টানা গরমের পর আবহাওয়া কিছুটা নমনীয় হওয়ার তথ্য দিয়েছে আবহাওয়া অধিদপ্তর। আগামীকাল শুক্রবার (২৬ মার্চ) দেশের বিভিন্ন এলাকায় ঠান্ডা বাতাসের সঙ্গে বৃষ্টি হওয়ার সম্ভবনা রয়েছে। বৃহস্পতিবার (২৫ মার্চ) ২৪ ঘণ্টার আবহাওয়ার পূর্ব আভাবের তথ্য নিশ্চিত করেছে আবহাওয়া অধিদপ্তর।

আবহাওয়া অধিদপ্তরের আবহাওয়াবিদ একেএম নাজমুল হোসেন বলেন, চব্বিশ ঘণ্টার পূর্ব আভাবে ঠাণ্ডা বাতাসের সঙ্গে বৃষ্টি হওয়ার সম্ভবনা রয়েছে। এতে চৈত্র মাসের দাবদাহ ধীরে ধীরে কমতে থাকবে।

তিনি আরও বলেন, দেশের বিভিন্ন স্থানে কয়েকদিন তাপমাত্র প্রায় ৪০ ডিগ্রি পর্যন্ত উঠেছে আজ ৩৮ডিগ্রির নিচে ছিল। আর বৃষ্টি হওয়ার সম্ভাবনা রয়েছে ২৮ তারিখের পর থেকে। এখনকার বৃষ্টি মানেই সঙ্গে ঝড় হবে। তবে বৃষ্টিপাত কোথাও স্থায়ী হবে না। দুই-এক ঘণ্টা ঝোড়ো হাওয়াসহ বৃষ্টিপাতের পর আকাশ পরিষ্কার হয়ে যাবে।

দেশের খুলনা, রাজশাহী ও বরিশাল বিভাগসহ ঢাকা, টাঙ্গাইল, ফরিদপুর, গোপালগঞ্জ, রাঙামাটি, নোয়াখালী, চাঁদপুর, ফেনী, নীলফামারী ও সিলেট অঞ্চলে আগামীকাল ঠাণ্ডা বাতাসের সঙ্গে বৃষ্টির সম্ভবানা রয়েছে।

আবহাওয়া অফিস বলছে, গত ২৪ ঘণ্টায় সর্বোচ্চ তাপমাত্রা ছিল রাজশাহীতে ৩৭ দশমিক ৭ ডিগ্রি সেলসিয়াস। আর সর্বনিম্ন তাপমাত্রা ছিল রাজারহাটে ১৭ ডিগ্রি সেলসিয়াস।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

আবারও ঝড়ের সম্ভাবনা, যা জানাল আবহাওয়া অফিস

Saiful Islam

লকডাউন বাড়লে ফ্লাইটের ব্যাপারের যে সিদ্ধান্ত জানালো বেবিচক

Saiful Islam

নুরের বিরুদ্ধে ফের ডিজিটাল আইনে মামলা

Shamim Reza

করোনা সংক্রমণ রোধে আরও যত্নশীল হতে হবে: বিএসএমএমইউ উপাচার্য

mdhmajor

দু’দিনের রিমান্ডে ‘শিশু বক্তা’ রফিকুল, নেওয়া হলো গাছা থানায়

Saiful Islam

ঢাকা উত্তরে ৪৯ মামলায় ৭৮ হাজার টাকা জরিমানা

Saiful Islam