অর্থনীতি-ব্যবসা জাতীয় স্লাইডার

বিটিআরসি’তে ২৭ কোটি টাকা জমা দিয়েছে রবি

রবি

নিজস্ব প্রতিবেদক: বেসরকারি মোবাইল অপারেটর রবি আজিয়াটা নিরীক্ষা পাওনা বাবদ প্রথম কিস্তিতে ২৭ কোটি ৬০ লাখ টাকা বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশনে (বিটিআরসি) জমা দিয়েছে।

আজ মঙ্গলবার (১৪ জানুয়ারি) বিটিআরসিতে এই টাকা জমা দেওয়া হয়েছে বলে জানিয়েছেন সংস্থাটির সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া উইং) জাকির হোসেন খান।

তিনি বলেন, রবির বকেয়া পাওনা পাঁচ কিস্তিতে বিটিআরসিতে জমা দেওয়ার কথা রয়েছে। এরমধ্যে মঙ্গলবার প্রথম কিস্তিতে ২৭ কোটি ৬০ লাখ টাকা জমা দিয়েছে। বিটিআরসির টাকা জমা দেওয়ার যে প্রক্রিয়া এ ক্ষেত্রেও সেই প্রক্রিয়া অনুসরণ করে টাকা দেওয়া হয়েছে।

নীরিক্ষার ভিত্তিতে বিটিআরসি গ্রামীণফোন ও রবির কাছে প্রায় সাড়ে ১৩ হাজার কোটি টাকার বকেয়া রাজস্ব রয়েছে বলে দাবি করে আসছে। এরমধ্যে গ্রামীণফোনের কাছ ১২ হাজার ৫৭৯ কোটি ৯৫ লাখ টাকা এবং রবির কাছে ৮৬৭ কোটি ২৩ লাখ টাকা পাওনা রয়েছে। পাওনা নিয়ে বিটিআরসি ও দুই অপারেটরের মধ্যে দীর্ঘদিন ধরে দ্বন্ধ চলে আসছে। পরে বিষয়টি আদালত পর্যন্ত গড়িয়েছে। আদালতের নির্দেশেই রবি প্রথম ধাপে তাদের বকেয়ার ২৭ কোটি ৬০ লাখ জমা দিয়েছে।

যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও। ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP

আরও পড়ুন

করোনায় বিশ্বজুড়ে মৃত্যুর সংখ্যা ৩০ হাজার ছাড়ালো

Sabina Sami

ইতালিতে দীর্ঘ হচ্ছে লাশের মিছিল

globalgeek

দেশে ইন্টারনেট ব্যবহারকারী প্রায় ১০ কোটি

Saiful Islam

সামাজিক দূরত্ব সৃষ্টিতে বড় বাধা চায়ের দোকানে আড্ডা

Saiful Islam

করোনা আক্রান্তের সংখ্যা ৬ লাখ ছাড়াল, সর্বোচ্চ যুক্তরাষ্ট্রে

Saiful Islam

বিসিএস পরীক্ষায় চতুর্থ হওয়া এসিল্যান্ড সাইয়েমার কাণ্ডে লজ্জিত সবাই

mdhmajor