Views: 78

জাতীয়

২৮ অক্টোবর থেকে বিএসএমএমইউ’র নার্সের ভাইভা শুরু


ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদক: বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) ৬০০ সিনিয়র স্টাফ নার্স নিয়োগের লিখিত পরীক্ষায় উত্তীর্ণদের ভাইভা আগামী ২৮ অক্টোবর থেকে শুরু হবে।

পরীক্ষা ২৮ অক্টোবর, ২৯ অক্টোবর, ৩১ অক্টোবর, ১ নভেম্বর, ২ নভেম্বর, ৩ নভেম্বর, ৪ নভেম্বর ও ৫ নভেম্বর পর্যন্ত অনুষ্ঠিত হবে।

বিশ্ববিদ্যালয়ের বি ব্লকের নিচতলায় শহীদ ডা. মিলন হলের এক্সটেনশন উইংয়ে নেয়া হবে এ ভাইভা।

বিএসএমএমইউয়ের প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট (www.bsmmu.edu.bd) এবং নোটিশ বোর্ডে প্রকাশিত মৌখিক পরীক্ষার সূচি অনুযায়ী নির্ধারিত তারিখ ও সময়ে সব সনদের মূল কপিসহ প্রার্থীদের উপস্থিত হতে হবে।


গত ১৬ অক্টোবর সিনিয়র স্টাফ নার্স নিয়োগের লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হয়। এদিন সকাল ৯টা থেকে সাড়ে ১০টা পর্যন্ত রাজধানীর কয়েকটি কেন্দ্রে এ পরীক্ষা হয়েছে।

ফল ওই দিনই রাতে বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট এবং নোটিশ বোর্ডে টাঙিয়ে দেয়া হয়েছে। ৬০০ পদের বিপরীতে পরীক্ষার্থীর সংখ্যা ছিল প্রায় ১৬ হাজার।

৬০০ সিনিয়র স্টাফ নার্সের নিয়োগ বিজ্ঞপ্তি এর আগেও এ বছরের ২৫ জানুয়ারি একবার প্রকাশিত হয়েছিল। ওই নিয়োগ প্রক্রিয়ায় আবেদনকারীর সংখ্যা কম হওয়ায় আবার নতুন বিজ্ঞপ্তি গত ২৪ আগস্ট প্রকাশিত হয়।

নিয়োগ বিজ্ঞপ্তিতে বলা হয়েছিল, যারা আবেদন করেছেন, তাদের নতুন করে আবেদন করতে হবে না।

সিনিয়র স্টাফ নার্স পদে আবেদনের জন্য ডিপ্লোমা-ইন-নার্সিং সায়েন্স অ্যান্ড মিডওয়াইফারি অথবা বিএসসি-ইন-নার্সিং ডিগ্রি এবং বাংলাদেশ নার্সিং ও মিডওয়াইফারি কাউন্সিল কর্তৃক রেজিস্টার্ড হতে হবে।

১৫ সেপ্টেম্বর ছিল আবেদনের শেষ দিন। নিয়োগপ্রাপ্ত নার্সকে জাতীয় বেতন স্কেল ২০১৫-এর গ্রেড-১০ অনুযায়ী ১৬,০০০-৩৮,৬৪০ টাকা দেয়া হবে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

করোনার টিকা দ্রুত প্রাপ্তির ব্যাপারে সরকার সকল প্রস্তুতি গ্রহণ করেছে: সেতুমন্ত্রী

mdhmajor

অভিনেতা আলী যাকেরের মৃত্যুতে স্বরাষ্ট্রমন্ত্রীর শোক

azad

দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত ও মৃত্যুর সর্বশেষ তথ্য

azad

আর মাত্র ২ স্প্যান বাকি পদ্মা সেতুর

azad

পদ্মা সেতুতে বসলো ৩৯তম স্প্যান, দৃশ্যমান ৫৮৫০ মিটার

azad

মোবাইল টাওয়ার শেয়ারিং কার্যক্রমের উদ্বোধন করলেন টেলিযোগাযোগ মন্ত্রী

mdhmajor