জাতীয়

৩৮তম বিসিএসের চূড়ান্ত ফল প্রকাশ হতে পারে আজ

জুমবংলা ডেস্ক : আজ মঙ্গলবার (৩০ জুন) বিকালে ৩৮তম বিসিএসের চূড়ান্ত ফল প্রকাশ হতে পারে।

জানা গেছে, এরইমধ্যে ফল তৈরির সকল কাজ সম্পন্ন হয়েছে। আজ সরকারি কর্ম কমিশনের (পিএসসি) জরুরি সভা ডাকা হয়েছে। সভায় অনুমোদন হলে বিকেলেই প্রকাশ হতে পারে ফল।


পিএসসির জনসংযোগ কর্মকর্তা ইসরাত শারমিন বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, চেষ্টা চলছে আজ ৩৮তম বিসিএসের চূড়ান্ত ফল প্রকাশের। এ জন্য বিকেল ৩টায় পিএসসি সিন্ডিকেট সভা ডাকা হয়েছে। সভায় চেয়ারম্যান স্যারের সভাপতিতে পিএসসির সদস্যদের উপস্থিত থাকার কথা রয়েছে। তিনি বলেন, সভায় ৩৮তম বিসিএস পরীক্ষার চূড়ান্ত ফল প্রকাশের প্রস্তাব অনুমোদন হলে বিকালে মধ্যে এ ফল প্রকাশ করা হবে। প্রার্থীরা তাদের ফল পিএসএসির ওয়েবসাইট ও মোবাইল ফোনে এসএমএসের মাধ্যমে জানতে পারবে।

গত ২৯ জুলাই থেকে ৩৮তম বিসিএসের মৌখিক পরীক্ষা শুরু হয়। গত ৯ ফেব্রুয়ারি পরীক্ষা শেষ হয়। গত ১ জুলাই ৩৮তম বিসিএসের লিখিত পরীক্ষার ফলাফল প্রকাশ করে পিএসসি। এতে পাস করেন ৯ হাজার ৮৬২ জন। লিখিত পরীক্ষায় অংশ নেন ১৪ হাজার ৫৪৬ জন প্রার্থী।

৩৮তম বিসিএসের লিখিত পরীক্ষা শেষ হয় গত বছরের ১৩ আগস্ট। ২০১৭ সালের ২৯ ডিসেম্বর ৩৮তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা অনুষ্ঠিত হয়। পরীক্ষা হওয়ার প্রায় দুই মাসের মধ্যে এর ফলাফল প্রকাশ করা হয়। এতে আবেদন করেন ৩ লাখ ৮৯ হাজার ৪৬৮ জন প্রার্থী।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP


আরও পড়ুন

রিজেন্টের সেই সাহেদকে নিয়ে যা বললেন আইনমন্ত্রী

Saiful Islam

শুক্রবার গ্যাস বন্ধ থাকবে যেসব এলাকায়

Saiful Islam

করোনা আক্রান্ত হয়ে শাহেদের বাবার মৃত্যু

Saiful Islam

সাহারা খাতুনের মৃত্যুতে প্রধানমন্ত্রী শোক বার্তায় যা বললেন

globalgeek

অবশেষে হেফাজতের দুই শীর্ষ নেতার দ্বন্দ্বের অবসান!(ভিডিও)

Saiful Islam

প্রধানমন্ত্রীর অনুদান পেলেন যেসব শিক্ষক

Saiful Islam