Views: 204

জাতীয়

৩ বন্ধুর সহযোগিতায় ৬ষ্ঠ শ্রেণীর ছাত্রীকে ধর্ষণ


জুমবাংলা ডেস্ক : নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে ৬ষ্ঠ শ্রেণীর এক ছাত্রীকে (১১) ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় বুধবার (২১ অক্টোবর) রাতেই অভিযুক্ত ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলো নাছির (১৯), এনায়েত (১৬), উজ্জ্বল (১৫) ও আরিফুল(১৬)। বৃহস্পতিবার (২৯ অক্টোবর) সকালে ভুক্তভোগীর মা বাদী হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় মামলা দায়ের করেছেন।


মামলার এজাহার সূত্রে জানা যায়, বুধবার (২১ অক্টোবর) বিকেল ৩ টায় সিদ্ধিরগঞ্জের কদমতলী গ্যাস লাইন এলাকায় মাহিন মাষ্টারের ভাড়াটিয়া বাসায় তিন বন্ধুর সহযোগিতায় একই এলাকার ৬ষ্ঠ শ্রেণির এক স্কুল ছাত্রী‌কে ধর্ষণ করে খাইরুন নেছা স্কুলের ৮ম শ্রেণির ছাত্র নাসির।

এজাহারে উল্লেখ করা হয়, নাছিরের বাসার সামনে ভুক্তভোগী শিশুটি খেলাধুলা করার সময় নাছির ও এনায়েত ওই শিশুটিকে টেনে হিঁচড়ে নাছিরের বাড়ির নিচতলায় রুমের ভেতর নিয়ে দরজা বন্ধ করে দেয়।এরপর নাছির শিশুটিকে জোরপূর্বক ধর্ষণ করে। এসময় নাছিরের বন্ধু উজ্জ্বল ও আরিফুল দরজার সামনে দাড়িয়ে পাহারাদারের ভূমিকা পালন করে।

এ বিষয়টি নিশ্চিত করে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ফারুক জানান, এ ঘটনায় ভুক্তভোগীর মা বাদি হয়ে মামলা দায়ের করেছেন। অভিযুক্ত ৪ জনকেই গ্রেফতার করা হয়েছে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

বাংলাদেশ দলকে প্রধানমন্ত্রীর অভিনন্দন

rony

বাণিজ্য মেলা আপাতত স্থগিত

azad

প্রথম দিন ২৫ জনকে করোনা টিকা দেওয়া হবে

Shamim Reza

দৌলতদিয়া যৌনপল্লী থেকে উদ্ধার করা হলো ১৪ কিশোরী

rony

কক্সবাজারে ৫৩৫ কোটি টাকার মাদক ধ্বংস করলো বিজিবি

rony

চট্টগ্রামে ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত ৬৯ জন

azad