Views: 141

ক্রিকেট (Cricket) খেলাধুলা

৩ বিদেশি ক্রিকেটারের কাজ একাই পারেন সাকিব, বললেন শ্রীকান্ত


স্পোর্টস ডেস্ক: ইন্ডিয়ার প্রিমিয়ার লিগে (আইপিএল) বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের হাতেখড়ি কলকাতা নাইট রাইডার্সে।

২০১১ সাল থেকে ২০১৭ সাল পর্যন্ত শাহরুখ খানের দলে ছিলেন সাকিব। পরে দুই মৌসুম সানরাইজার্স হায়দরাবাদ ঘুরে এসে ফের কলকাতায় ফিরলেন তিনি।

যে কারণে ফ্রাঞ্চাইজিটির কর্তৃপক্ষ বলছে, ঘরের ছেলে ঘরে ফিরে এসেছে।


আইপিএলের এবারের নিলামে সাকিবকে ৩ কোটি ২০ লাখ রুপিতে কিনে নেয় কেকেআর। কাড়াকাড়ির পর এই মূল্য উঠলে পিছিয়ে যায় পাঞ্জাব কিংস।

কলকাতা নাইট রাইডার্সের পারফরম্যান্স এবং স্ট্র্যাটেজি অ্যানালিস্ট এআর শ্রীকান্ত জানিয়েছেন, সাকিবকে দলে নিতে মুখিয়ে ছিল কলকাতা। সেই পরিকল্পনা তাদের আগে থেকেই করা ছিল।

সাকিবে এতো আগ্রহী কেন কলকাতা – সে প্রশ্ন উঠতেই পারে।

জবাবে শ্রীকান্ত বলেন, সাকিব একাই  তিনজন বিদেশি ক্রিকেটারের অভাব পূরণ করে দেওয়ার ক্ষমতা রাখে। তাই তাকে দলে নেওয়ার জন্য এতোটা উদগ্রীব হয়ে পড়েছিলাম আমরা। সে ব্যাটিং করতে পারে, বোলিং করতে পারে এবং তার নেতৃত্বগুণও রয়েছে।

তিন বিদেশি খেলোয়াড়দের নামও উচ্চারণ করেন শ্রীকান্ত। তার মতে, ক্যারিবীয় স্পিনার সুনীল নারাইন ও অলরাউন্ডার আন্দ্রে রাসেল ও ইংলিশ তারকা ব্যাটসম্যান ইয়ন মরগানের ভূমিকা একাই পালন করতে পারবেন সাকিব। সাকিবের নাকি সেই সেই সামর্থ্য আছে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

দক্ষিণ আফ্রিকার পাঁচ নারী ক্রিকেটারের করোনা শনাক্ত

Shamim Reza

অনুশীলনে ফিরলেন লিওয়ানদোস্কি

Mohammad Al Amin

পাকিস্তানকে হারিয়ে সিরিজ সমতায় ফিরল প্রোটিয়ারা

Mohammad Al Amin

উইকেটশূন্য মুস্তাফিজ; পাঞ্জাবের বড় সংগ্রহ

Saiful Islam

সোশ্যাল সাইট ছাড়তে প্রস্তুত ইংলিশ ক্রিকেটাররা!

Mohammad Al Amin

রাতে আজকের খেলা

Mohammad Al Amin