Views: 250

খেলাধুলা ফুটবল

৪ ডিসেম্বর কাতারের মুখোমুখি হবে বাংলাদেশ


স্পোর্টস ডেস্ক: আগামী ৪ ডিসেম্বর বিশ্বকাপ বাছাইপর্বের ম্যাচে কাতারের মুখোমুখি হবে বাংলাদেশ জাতীয় ফুটবল দল। বুধবার (১১ নভেম্বর) এমন তথ্য জানানো হয়েছে, এশিয়ান ফুটবল কনফেডারেশনের ওয়েবসাইটে।


অবশ্য তার আগে আগামী ১৩ ও ১৭ নভেম্বর নেপালের বিপক্ষে দুটি প্রীতি ম্যাচ খেলছে জামাল-জীবনরা। সেটি খেলেই ১৯ নভেম্বর কাতার যাওয়ার কথা জামাল ভূঁইয়ার নেতৃত্বাধীন দলটির। সেখানে দুটি প্রস্তুতি ম্যাচও খেলার কথা তাদের। তারপর ৪ ডিসেম্বর হবে ফিফার এই ম্যাচ।

আর এ নিয়ে জাতীয় দলের ইংলিশ কোচ জেমি ডে দেশের গণমাধ্যমকে বলেছেন, আমিও জেনেছি কাতারের বিপক্ষে ৪ ডিসেম্বরই ম্যাচটা হবে। এখন আমাদের সেখানে ভালো করতে হবে। সর্বোচ্চ চেষ্টা করে ভালো খেলতে হবে।

প্রসঙ্গত, বিশ্বকাপ ফুটবলের বাছাইপর্বে গ্রুপে সবার নিচে অবস্থান করছে বাংলাদেশ। চার ম্যাচ খেলে তাদের এক পয়েন্ট। কাতারের ৫ ম্যাচে অর্জন ১৩, ওমানের ১২ পয়েন্ট। আফগানিস্তান ৪ পয়েন্ট পেলেও ভারতের অর্জন ৩।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

কাল ক্রিকেটারদের করোনা টেস্ট

Saiful Islam

বাংলাদেশ ক্রিকেট দলের ব্যাটিং পরামর্শক লুইস!

Mohammad Al Amin

সিডনি টেস্টে অভিষেক হচ্ছে নবদীপ সাইনির

azad

এবার স্ত্রীর সমর্থনও পেলেন মাশরাফি

rony

রাতে আজকের খেলা

Mohammad Al Amin

লিগ কাপের ফাইনালে টটেনহ্যাম

azad