Views: 774

বিনোদন

৫১ বছর বয়সে নগ্ন জেনিফার লোপেজ


বিনোদ্ন ডেস্ক : জনপ্রিয় গায়িকা-অভিনেত্রী জেনিফার লোপেজ। সম্প্রতি ইনস্টাগ্রামে ছবি ও ভিডিও পোস্ট করে বেশ আলোচনায় তিনি।

শুক্রবার (২৭ নভেম্বর) মুক্তি পাচ্ছে জেনিফার লোপেজের গানের ভিডিও ‘ইন দ্য মর্নিং’। এর আগে ইনস্টগ্রামে এটির কভার আর্ট প্রকাশ করেছেন তিনি। এতে সম্পূর্ণ নগ্ন অবস্থায় দেখা গেছে ৫১ বছর বয়সি জেনিফারকে।


ছবির ক্যাপশনে তিনি লিখেছেন, ‘সারপ্রাইজ! ইন দ্য মর্নিং গানের কভার আর্ট। গানটি শুক্রবার মুক্তি পাবে।’

এদিকে গানটি প্রচারের উদ্দেশ্যে ছবিটি পোস্ট করলেও শারীরিক গড়নের জন্য বেশ প্রশংসা কুড়াচ্ছেন জে. লো। ‘রানি’ ও ‘দেবী’ বলে তাকে সম্বোধন করছেন ভক্তরা। তার ছবিতে একজন মন্তব্য করেছেন, ‘এটি যদি ইন্টারনেটে ঝড় না তোলে তাহলে কোনোটিই তুলতে পারবে না। ওয়াও!’

ছোটবেলা থেকে অভিনেত্রী হওয়ার স্বপ্ন দেখেতেন জেনিফার। সেই সপ্ন নিয়েই পরবর্তী সময়ে ঘর ছেড়েছিলেন। ‘মাই লিটল গার্ল’ সিনেমায় ছোট একটি চরিত্রে অভিনয় করেন। এরপর বেশ কয়েকটি সিনেমায় তাকে দেখা গেছে। ‘সেলেনা’ সিনেমায় কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেন জেনিফার। ১৯৯৯ সালে তার প্রথম অ্যালবাম ‘অন দ্য সিক্স’ মুক্তি পায়।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

হোটেল থেকে মাদকসহ জনপ্রিয় অভিনেত্রী আটক

rony

কার্তিকের সঙ্গে থাকতেই ৩৯ কোটি রুপি খরচ করলেন জাহ্নবী

Shamim Reza

মাদকচক্রে জড়িত থাকার অভিযোগে ভারতীয় নায়িকা গ্রেফতার

Saiful Islam

সিগারেট খাওয়া নিয়ে যা বললেন শ্রীলেখা

Saiful Islam

অভিনেত্রী আশার সড়ক দুর্ঘটনার ভিডিও ভাইরাল

Saiful Islam

‘দয়া করে পিছু ছাড়ুন’, সাংবাদিকদের রিয়া

Saiful Islam