Views: 91

জাতীয়

৫ বছর পর ফলাফল বাতিল করলো নির্বাচনী ট্রাইব্যুনাল


জুমবাংলা ডেস্ক: ২০১৫ সালে ৩০ ডিসেম্বর অনুষ্ঠিত ঠাকুরগাঁও পৌরসভা নির্বাচনের ৮নং ওয়ার্ডে কাউন্সিলর পদের নির্বাচনী ফলাফলের রায় দিয়েছে জেলার বিজ্ঞ জেলা ও দায়রা জজ ও নির্বাচনী আপীল ট্রাইব্যুনাল আদালতের বিচারক মোঃ মামুনুর রশীদ।

বুধবার (২ ডিসেম্বর) সকালে নির্বাচনী আপিল ট্রাইব্যুনাল আদালতের বিচারক এই রায় দেন।

মামলার বিবরণে বলা হয় ২০১৫ সালের ৩০ ডিসেম্বরের পৌর নির্বাচনে কেন্দ্রদখল, ভোট জলিয়াতি ও গণনায় অনিয়ম দুর্নিতীর কারনে উট পাখি মার্কা নিয়ে কাউনন্সিলর প্রতিদন্দীতাকারী প্রকৌশলী সফিউল এনাম পারভেজ ৭২ ভোটে হেরে যান।


অবশেষে নির্বাচনী যুগ্ন জেলা জজ ১ম আদালত ও নির্বাচনী ট্রাইব্যুনাল এ বাদী হয়ে ফলাফল বাতিল চেয়ে গত ২৩.০২.২০১৬ ইং তারিখে ০৪/২০১৬ নং মামলা করলে নির্বাচনী ব্যালট পর্যবেক্ষণ শেষে প্রতিপক্ষ পাঞ্জাবী মার্কার নুরুল ইসলাম নুরুর বিপক্ষে ও নিজের পক্ষে রায় পান তিনি।

রায়ে অসন্তুষ্ট হয়ে প্রতিপক্ষ নুরুল ইসলাম নূরু পরবর্তীতে বাদী হয়ে বিজ্ঞ জেলা ও দায়রা জজ ও নির্বাচনী আপিল ট্রাইব্যুনাল-এ ০৩/২০১৯ নির্বাচনী আপীল মোকদ্দমা আনয়ন করেন ।

দো-তরফা শুনানি আন্তে বিজ্ঞ উচ্চ আদালত আজ বিজ্ঞ নিন্ম আদালতের রায়কেই বহাল রাখেন। মেয়াদ শেষে ফলাফল বাতিলের রায় পেলেও রায়ে সন্তুষ্ট মামলার বাদী প্রকৌশলী শফিউল এনাম পারভেজ ও তাঁর আইনজীবী তোজাম্মেল হক মুন্জু।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

একজন চালককে ৮ ঘণ্টার বেশি ডিউটি করাবেন না: তথ্যমন্ত্রী

Saiful Islam

দেশে ৬ শর্তে স্বাক্ষর করে নিতে হবে করোনার ভ্যাকসিন

Saiful Islam

যৌন সহিংসতার খবর প্রকাশে কঠোর মানদণ্ড নিশ্চিতের দাবি

Saiful Islam

বঙ্গবন্ধুর জীবনের মূল চেতনা বাংলাদেশের স্বাধীনতা: কৃষিমন্ত্রী

Saiful Islam

অত্যাচার থেকে বাঁচতে বাবাকে ফোন দিয়েছিলো আনুশকা

Saiful Islam

রাবি উপাচার্যের বাসভবনে তালা দিলেন ছাত্রলীগের ‘চাকরি প্রত্যাশীরা’

Shamim Reza