Views: 19

বিভাগীয় সংবাদ রাজশাহী

৬ষ্ঠ শ্রেণির ছাত্রীকে ধর্ষণ করছিলো মাজারুল, গোঙানির শব্দ শুনে উদ্ধার


জুমবাংলা ডেস্ক : বগুড়ার শিবগঞ্জে মোকামতলা বালিকা উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণির মেধাবী ছাত্রীকে (১৫) ধর্ষণ করে একই এলাকার মাজারুল ইসলাম (১৯) নামের এক লম্পট। এ ঘটনায় ছাত্রীর মা বিউটী বেগম বাদী হয়ে মঙ্গলবার (১২ জানুয়ারি) রাত্রি সাড়ে ১২টায় শিবগঞ্জ থানায় ধর্ষণ মামলা দায়ের করে।

মামলা সূত্রে জানা যায়, উপজেলার মোকামতলা ইউনিয়নের চকপাড়া সরকার পাড়া গ্রামের খোকনের মেয়ে মোকামতলা বালিকা উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণির মেধাবী ছাত্রী। তাকে গত ৯ জানুয়ারি সকাল ১১টার সময় একই গ্রামের শফিকুল ইসলামের ছেলে মাজারুল ইসলাম (১৯) ছাত্রীকে মায়ের সঙ্গে কাজের কথা বলে কৌশলে তাদের বাড়িতে ডেকে নিয়ে যায়।


তাদের বাড়িতে কেউ না থাকায় বাড়ির প্রধান দরজা বন্ধ করে ছাত্রীর গলা চেপে ধরে। পরে বিভিন্ন ভয়-ভীতি দেখিয়ে তার ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক ভাবে ধর্ষণ করে। এ সময় ওই ছাত্রীর গোঙানি ও আত্মচিৎকারে আশপাশের লোকজন টের পেয়ে বাড়িতে আসলে বখাটে যুবক দৌড়ে পালিয়ে যায়। এ ঘটনায় ওই ছাত্রীর মা বিউটী বেগম বাদী হয়ে বখাটে যুবকের নামে থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন।

এ ব্যাপারে শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ এসএম বদিউজ্জামান এর সাথে কথা বললে তিনি বলেন, এ বিষয়ে ১৩ জানুয়ারি রাত সাড়ে ১২টার সময় মামলা নেওয়া হয়েছে। মামলার প্রধান আসামি মাজারুল ইসলামকে গ্রেফতারের চেষ্টা চলছে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

বিদ্রোহী হওয়ায় মেয়র বাদশাহকে আ. লীগ থেকে বহিষ্কার

rony

বড়পুকুরিয়া দুর্নীতি : কাল কারাগারে, আজই জামিনে মুক্ত

Shamim Reza

হাসপাতালে নারীর লাশ রেখে পালালো স্বজনেরা!

Shamim Reza

জামাই-শ্বশুরের বড় মাছ কেনার প্রতিযোগিতা

Shamim Reza

ধর্ষণের শিকার ছাত্রীর টিউমার ভেবে চিকিৎসা, পরে জানেন ৬ মাসের গর্ভবতী

rony

গোপালগঞ্জে কোভিড-১৯ বিষয়ক কর্মশালা

azad