Views: 135

আন্তর্জাতিক

৬৬ বছরের বৃদ্ধ বাবাকে প্রেমিকার সঙ্গে বিয়ে দিলেন ছেলে


আন্তর্জাতিক ডেস্ক: নিজে দাঁড়িয়ে থেকে বাবার বিয়ে দিলেন ছেলে। বরের নাম তরুণ কান্তি পাল। বয়স ৬৬। কনের নাম স্বপ্না রায়। বয়স ৬৩। গত ২৫ নভেম্বর বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন তারা। ১০ বছর আগে প্রথম ভালোবাসার মানুষকে হারিয়েছিলেন তরুণ কান্তি পাল।

ছেলে সায়ন পাল টুইটারে ছবি শেয়ার করে জানিয়েছেন, আমি খুব খুশি যে বাবা তার ভালোবাসা খুঁজে পেয়েছেন।


পরিবার থেকে জানানো হয়েছে, দুই পরিবারের সদস্যরা একে অপরের সঙ্গে পূর্ব পরিচিত। ভট্টনগরের গ্রামে থাকতেন তারা। কিন্তু এই দম্পতির কখনো সাক্ষাৎ হয়নি। শুরুতে স্বপ্না রায় ভালোবাসার কথা জানায় তরুণ কান্তিকে। সেই ভালোবাসায় সম্মতি দেন তরুণবাবু।

তরুণ ও স্বপ্না

ছেলে জানান, বয়স হয়েছে, দু’বছর আগে বাবা অবসর নিয়েছেন। এরপর ভট্টনগরের রামকৃষ্ণ মঠে প্রতিদিন ব্যায়ামের জন্য যেতেন। সারদা মায়ের জন্ম তিথিতে দু’বছর আগে স্বপ্না রায়ের সঙ্গে দেখা হয় বাবার। এরপর মাঝে মাঝে দেখা হতো এবং কথা হতো দু’জনের।

তরুণ কান্তি পাল ইন্ডিয়ান এক্সপ্রেস.কম কে জানিয়েছেন, ‘জীবন একটি দীর্ঘ যাত্রা। সেই যাত্রায় কাউকে সঙ্গে নিতে লাগে। দুর্ভাগ্যক্রমে যদি সঙ্গী চলে যায় ছেড়ে তবে তাদের অসমাপ্ত যাত্রায় অন্য কাউকে অংশীদার হিসাবে বেছে নিতে হয়।’


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

বাড়ি ফিরতে দেরি, স্বামীর মুখে গরম তেল মারলেন স্ত্রী!

Saiful Islam

ভারতে ভাইরাসের ভয়ে কয়েক লাখ হাঁস-মুরগি হত্যা

Saiful Islam

উটপাখির সঙ্গে সাইকেল রেসে দুবাইয়ের যুবরাজ (ভিডিও)

Saiful Islam

‘কুমারিত্ব পরীক্ষা’ নিষিদ্ধ করল পাকিস্তানের আদালত

Saiful Islam

বিএনপি নেতার ছেলের বিয়ে ‘লাভ জিহাদ’ নয়, বলছে ভারতের এনআইএ

Saiful Islam

আল্লাহর সন্তুষ্টির জন্য আজীবন বিনামূল্যে চিকিৎসা!

Saiful Islam