Views: 327

asndpost

৭ দিন পর কিশোরীকে পুকুরে ফেলে গেল জ্বিন


জুমবাংলা ডেস্ক : ময়মনসিংহের তারাকান্দায় নিখোঁজের সাতদিন পর সালমা (১২) নামের এক কিশোরীর লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (২১ নভেম্বর) দুপুরে উপজেলার গালাগাঁও ইউনিয়নের ভাতিয়া গ্রামে বাড়ির পাশে পুকুর থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ।

নিহত সালমা উপজেলার গালাগাঁও ইউনিয়নের ভাতিয়া গ্রামের আহাম্মদ আলীর মেয়ে।


স্থানীয়রা জানান, সালমাকে প্রায়ই জ্বিনে ধরত। জ্বিনে ধরলে সে পাগলামি করত। অনেক চিকিৎসা করিয়েও সালমাকে ভালো করা যায়নি। তাদের ধারণা, জ্বিনই সালমাকে তুলে নিয়ে গিয়েছিল। পরে তারাই পুকুরে ফেলে গেছে।

পুলিশ জানায়, গত ১৪ নভেম্বর সালমা বাড়ি থেকে নিখোঁজ হয়। আজ সকালে নিহতের নিজ বাড়ির পাশে পুকুরে তার লাশ দেখতে পান স্থানীয়রা। পরে থানায় খবর দিলে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।

এ বিষয়ে তারাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল খায়ের বলেন, ‘ওই কিশোরী গত ১৪ নভেম্বর নিখোঁজ হলেও নিখোঁজের কোনো ডায়েরি করেনি তার পরিবার। সুরতহাল প্রতিবেদনে শরীরে কোনো আঘাতের চিহ্ন না থাকায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।’


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

স্বামীরা সংসার করবে শুনে আদালত প্রাঙ্গণে দলে দলে স্ত্রীরা

Shamim Reza

কমলো সোনার দাম, বুধবার থেকে কার্যকর

globalgeek

এশিয়ার সেরা বিশ্ববিদ্যালয় সিঙ্গাপুরে, ঢাবির অবস্থান ১৩৪

Shamim Reza

দীঘির প্রেমে মজেছেন অমিত হাসান!

globalgeek

যখন খুলতে পারে শিক্ষাপ্রতিষ্ঠান

globalgeek

পররাষ্ট্রমন্ত্রী করোনায় আক্রান্ত

Shamim Reza