Views: 96

জাতীয়

৭ বছরের ব্যবধানে একই পরিবারের তিনজনকে হত্যা


জুমবাংলা ডেস্ক : ঝালকাঠির কাঁঠালিয়া উপজেলায় রুবেল খান (৩২) নামে এক কৃষককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।  শনিবার রাত সাড়ে ৯টার দিকে উপজেলার বলতলা ছয়ঘর গ্রামে এ ঘটনা ঘটে।


এর আগে একই পরিবারের আরও দুই সদস্যকে খুন করে দুর্বৃত্তরা।  ৭ বছর আগে রুবেলের বাবা আবদুল বারেক খান এবং তিন বছর আগে তার (রুবেল) ভাই রাসেল খান দুর্বৃত্তের হাতে খুন হন।  একই পরিবারের তিন সদস্য খুন হওয়ার ঘটনা চাঞ্চল্যের সৃষ্টি করেছে স্থানীয়দের মাঝে।

শৌলজালিয়া ইউপি চেয়ারম্যান মো. মাহমুদ হোসেন রিপন বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা গেছে, রুবেল কৃষি কাজ করতেন। উপজেলার বলতলা ছয়ঘর গ্রামে রাত সাড়ে ৯টার দিকে বাড়ি থেকে ডেকে এনে রুবেলকে এলোপাতাড়ি কোপায় দুর্বৃত্তরা। এতে রুবেলের মৃত্যু হলে দুর্বৃত্তরা পালিয়ে যায়।

স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে কাঁঠালিয়া থানা পুলিশ রক্তাক্ত লাশ উদ্ধার করলেও কাউকে আটক করতে পারেনি। তবে কী কারণে এ হত্যা তা এখনও জানা যায়নি।

উল্লেখ্য, গত সাত বছর আগে আবদুল বারেক খান দুর্বৃত্তদের হাতে খুন হন। এর চার বছর পর তার ছেলে রুবেলের ভাই রাসেল খানও দুর্বৃত্তের হাতে খুন হন।  রুবেল খুন হওয়ায় একই পরিবারের তিনজন খুন হলেন।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

এখন থেকে দেশেই তৈরি হবে বিলাসবহুল বাস-ট্রাক

Shamim Reza

পিকে হালদারের বান্ধবী অবন্তিকা ফের রিমান্ডে

Shamim Reza

সাবেক প্রধানমন্ত্রী মামাকে ‘বাবা’ পরিচয় দিয়ে প্রতারণা, অবশেষে গ্রেফতার

mdhmajor

মুক্তি পেয়ে হাসপাতালে ভর্তি হলেন কার্টুনিস্ট কিশোর

Saiful Islam

বাংলাদেশের সাথে সম্পর্কের ক্ষেত্রে ‘যোগাযোগকে’ প্রাধান্য দিচ্ছে ভারত: জয়শংকর

mdhmajor

ঢাকার পথে মেট্রোরেলের ট্রেন

Saiful Islam