খেলাধুলা

৮২% ভোট পেলেও সাকিবের সঙ্গে জঘন্যতম প্রতারণা করলো ভারত

স্পোর্টস ডেস্ক : চলতি বছরটি ২২ গজে ব্যাটে-বলে ক্যারিয়ারের সেরা সময় কাটয়েছেন সাকিব আল হাসান। বিশ্বকাপেও নিজের সামর্থ্যের প্রমাণ দিয়েছেন বর্তমান বিশ্বের অন্যতম সেরা এই অলরাউন্ডার। এই বিশ্ব আসরে ৮ ম্যাচ খেলে ২ সেঞ্চুরি ও ৫ হাফ সেঞ্চুরিতে ৬০৬ রান করেন তিনি। পাশাপাশি বল হাতেও নিয়েছেন ১১ উইকেট।

এমন পারফরম্যান্সের সুবাদে ‘ভারত আর্মির’ আন্তর্জাতিক বর্ষসেরা পুরুষ খেলোয়াড় ক্যাটাগরিতে মনোনয়ন পান সাকিব। এছাড়া মনোনয়ন পেয়েছিলেন ইংল্যান্ডের অলরাউন্ডার বেন স্টোকস, অ্যাশেজ সিরিজে দুর্দান্ত খেলা স্টিভেন স্মিথ এবং বিশ্বকাপের সেরা ক্রিকেটার নির্বাচিত হওয়া নিউজিল্যান্ডের অধিনায়ক কেন উইলিয়ামসন।


বর্ষসেরা ক্রিকেটার নির্বাচনের জন্য সোশ্যাল মিডিয়া টুইটারে পোলের (ভোট) আয়োজন করে ভারতের ক্রিকেট ভক্তদের এই সংগঠনটি। গত ৫ ডিসেম্বর পোল পোস্টের মাধ্যমে নির্বাচিত বিজয়ীর নাম প্রকাশ করে ভারত আর্মি। টুইটার পোলে সবচেয়ে বেশি ভোট পেয়েছিলেন সাকিব। কিন্তু তাঁরা বিজয়ী হিসেবে নাম ঘোষণা করে বেন স্টোকসের। পোলে দেখা গেছে সাকিব ৮২ শতাংশ ভোট পেয়েছেন।

দ্বিতীয় স্থানে থাকা বেন স্টোকস পেয়েছেন মাত্র ৮ শতাংশ ভোট। এছাড়া কেন উইলিয়ামসন ৬ শতাংশ এবং স্টিভ স্মিথ ৪ শতাংশ ভোট পেয়েছেন। তাদের এই সিদ্ধান্তের কারণে ক্রিকেট ভক্তরা চটেছেন। তাঁরা এটিকে ইতিহাসের জঘন্যতম প্রতারণা হিসেবে চিহ্নিত করেছেন।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP


আরও পড়ুন

২০২১ টি-টোয়েন্টি বিশ্বকাপের ব্যাক-আপ ভেন্যুর তালিকায় শ্রীলঙ্কা ও আমিরাত

Mohammad Al Amin

নতুন দায়িত্বে মুশফিক

rony

বার্সাতে যোগ দিবেন রোনালদো!

Mohammad Al Amin

শ্রীলংকা সফরে টি-টোয়েন্টি সিরিজ খেলবে না বাংলাদেশ

Mohammad Al Amin

সিরিজের দ্বিতীয় টেস্টে টস জিতে ব্যাটিংয়ে পাকিস্তান

Mohammad Al Amin

সিপিএল শুরুর পাঁচ দিন আগে নিজেকে সরিয়ে নিলেন সারওয়ান

Mohammad Al Amin