জাতীয় বিভাগীয় সংবাদ স্লাইডার

৮৭৬৫ ডেঙ্গু রোগী হাসপাতালে চিকিৎসাধীন

জুমবাংলা ডেস্ক: বর্তমানের দেশের বিভিন্ন সরকারি ও বেসরকারি হাসপাতালে ৮৭৬৫ ডেঙ্গু রোগী কিৎসাধীন রয়েছেন বলে বৃহস্পতিবার জানিয়েছে স্বাস্থ্য অধিদপ্তরের হেলথ ইমার্জেন্সি অপারেশনস সেন্টার ও কন্ট্রোল রুম। খবর ইউএনবি’র।

তাদের দেয়া হিসাব অনুযায়ী, বুধবার সকাল ৮টা থেকে বৃহস্পতিবার সকাল ৮টা পর্যন্ত গত ২৪ ঘণ্টায় ২ হাজার ৩২৬ জন ডেঙ্গু আক্রান্ত রোগী হাসপাতালে ভর্তি হয়েছেন। এরমধ্যে ঢাকায় ভর্তি হওয়ার রোগীর সংখ্যা ১ হাজার ১৫৯ জন। আর ঢাকার বাইরে এ সংখ্যা ১ হাজার ১৬৭।


মঙ্গলবার সকাল ৮টা থেকে বুধবার সকাল ৮টা পর্যন্ত ২৪ ঘণ্টায় এ সংখ্যা ছিল ২ হাজার ৪২৮।

সরকারি হিসাব অনুযায়ী-চলতি বছরের ১ জানুয়ারি থেকে ৮ আগস্ট পর্যন্ত ডেঙ্গুতে আক্রান্ত রোগীর সংখ্যা ৩৪ হাজার ৬৬৬ জন। এরমধ্যে ২৫ হাজার ৮৭২ জন চিকিৎসা নিয়ে বাড়ি চলে গেছেন।

বর্তমানে ঢাকার ৪০টি সরকারি ও বেসরকারি হাসপাতালে ডেঙ্গু আক্রান্ত ভর্তি রোগীর সংখ্যা ৫ হাজার ১৪০ জন। অন্যান্য বিভাগে মোট ভর্তি রোগীর সংখ্যা ৩ হাজার ৬২৫ জন।

স্বাস্থ্য অধিদপ্তরের হেলথ ইমার্জেন্সি অপারেশনস সেন্টার ও কন্ট্রোল রুম এখন পর্যন্ত ডেঙ্গুতে আক্রান্ত হয়ে ২৯ জনের মৃত্যুর খবর জানিয়েছে। তবে বেসরকারি হিসাব অনুযায়ী এ সংখ্যা অর্ধশতাধিক।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP


আরও পড়ুন

সৌদি থেকে ফিরলেন ৪১২ বাংলাদেশি

Saiful Islam

বাংলাদেশে ভারতের নতুন হাইকমিশনার হচ্ছেন বিক্রম দোড়াইস্বামী

Saiful Islam

অবস্থান শনাক্ত, যে কোন সময় সাহেদ গ্রেফতার

Shamim Reza

ঈদে বাড়ি ফিরলেই হোম কোয়ারেন্টিন

Saiful Islam

১২ বছর জেল খেটে বাসায় ফিরে শিকলে বন্দি বাবা

Shamim Reza

‘আমি তৈরি তুমি এসো, ভালোবেসে গ্রহণ কর’, লিখে নারীর আত্মহত্যা

Shamim Reza