Views: 631

গসিপ লাইফস্টাইল

৮ প্রকার মহিলার সঙ্গে ভুলেও শা.রীরিক সম্পর্ক করবেন না

১. অবিবাহিত নারী : বলপূর্বক হোক, কিংবা সংশ্লিষ্ট নারীর সম্মতি সহকারে, কোনো অবিবাহিত নারীর সঙ্গেই স.ঙ্গম উচিত নয় বলে মনে করছে শাস্ত্র।

২. বিধবা : কোনো বিধবার সঙ্গে শা.রীরিক সম্পর্ককে পাপ বলে উল্লেখ করছে শাস্ত্র। এই ধরনের পাপের পরিণতি হতে পারে ভয়াবহ।

৩. বন্ধুর স্ত্রী : কোনো বন্ধুর স্ত্রীর সঙ্গে যৌ.ন সম্পর্কের ফলে নারী ও পুরুষ- দুজনই মহাপাপে নিমজ্জিত হয়। নিয়তির হাতে এর জন্য কঠিন শাস্তি ভোগ করতে হয় দুজনকেই।


৪. শত্রুর স্ত্রী : শাস্ত্রে শত্রুর স্ত্রীর সঙ্গে শা.রীরিক সম্পর্কেও নিষেধ স্থাপন করা হচ্ছে। শত্রুর স্ত্রীর সঙ্গে যৌ.ন সম্পর্কেও মহাপাপ হয় বলে মনে করছে শাস্ত্র।

৫. শিষ্যর স্ত্রী : শাস্ত্রের মতে, কোনো শিষ্য অথবা ছাত্রের স্ত্রীর সঙ্গে কখনোই কোনো পুরুষের যৌন সম্পর্কে লিপ্ত হওয়া উচিত নয়।

৬. পরিবারের অন্তর্ভুক্ত কোনো নারী : সরাসরি রক্তের সম্পর্ক রয়েছে, এমন নারীর সঙ্গে পুরুষদের শা.রীরিক সম্পর্কে কড়া নিষেধ স্থাপন করেছে প্রাচীন হিন্দু শাস্ত্র।

৭. বয়সে বড় কোনো নারী : নিজের চেয়ে বেশি বয়সী কোনো নারীর সঙ্গে কোনো পুরুষের শা.রীরিক সম্পর্ক না হওয়াই উচিত বলে মনে করেছে প্রাচীন শাস্ত্রসমূহ।

৮. যৌনকর্মী : অর্থের জন্য নিজের শ.রীর বিক্রি করছেন যে নারী, তার সঙ্গে দৈ.হিক সম্পর্ক সম্পূর্ণ অনুচিত বলেই মনে করেছে প্রাচীন শাস্ত্র।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

কৃষ্ণাঙ্গ ছেলেবন্ধুর সন্তান গর্ভে ধারণ, ঘর ছাড়তে হলো বাঙালি মেয়েকে

Mohammad Al Amin

প্রতিদিন পাকা কলা কেন খাবেন

Shamim Reza

করোনায় অবিবাহিত পুরুষরাই বেশি আক্রান্ত হচ্ছে : গবেষণা

Mohammad Al Amin

যেসব রোগের প্রাকৃতিক ওষুধ কলার মোচা

Sabina Sami

মহানবী (সা.)-এর মেহমানদারিতে মুগ্ধ-বিস্মিত হতেন অতিথিরা

Sabina Sami

দাঁতে ব্যথা দূর করার কিছু ঘরোয়া উপায়

Mohammad Al Amin