Views: 1565

Coronavirus (করোনাভাইরাস) বিভাগীয় সংবাদ ময়মনসিংহ

৮ মাস ২৯ দিন পর করোনাবিহীন একদিন


জুমবাংলা ডেস্ক : করোনা সংক্রমণের পর দীর্ঘ প্রায় ৯ মাস পর প্রথমবারের মত নতুন করে সংক্রমণবিহীন একটি দিন পার করেছে ময়মনসিংহবাসী। অর্থাৎ আজকের এই দিনে ময়মনসিংহের কেউ নতুন করে করোনা আক্রান্ত হয়নি। জেলা সিভিল সার্জন এবিএম মসিউল আলম এ তথ্য নিশ্চিত করেছেন।


তিনি জানান, বুধবার (৬ জানুয়ারি) পিসিআর ল্যাবে ১২২ জনের করোনার নমুনা পরীক্ষার পর কারো করোনার উপস্থিতি ধরা পড়েনি। ৮ মাস ২৯ দিন পর করোনামুক্ত দিন পার করার নতুন রেকর্ড স্পর্শ হয়েছে। এর ফলে করোনার বিস্তার রোধ এবং প্রাদুর্ভাব কমে আসতে শুরু করেছে। এছাড়াও গত ৪ জানুয়ারি ১২৫ জনের নমুনায় ৪ জন এবং ৫ জানুয়ারি ১৭০ জনের নমুনা পরীক্ষায় ৩ জনের করোনা শনাক্ত হয়।

ময়মনসিংহে প্রথম করোনা সংক্রমণের খবর পাওয়া যায় গত বছরের ৮ এপ্রিল। এরপর থেকে প্রতিদিনই করোনা সংক্রমণের ঘটনা ঘটনা ঘটেছে।

সিভিল সার্জন অফিসের দেয়া তথ্য অনুযায়ী বুধবার পর্যন্ত জেলায় ৪৬ হাজার ৪৫টি নমুনা পরীক্ষার মাধ্যমে ৪ হাজার ৪৩৫ জন করোনা আক্রান্ত হয়েছে। এদের মধ্যে ৪ হাজার ৫০ জন সুস্থ হয়েছেন এবং ৫৩ জন মৃত্যুবরণ করেছেন। বর্তমানে ৩৩২ জন আইসোলেশনে রয়েছেন।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

জয়ী হওয়ার পরদিনই বিএনপির প্রার্থীর বাড়িতে নৌকার মেয়র

Saiful Islam

বর্ণাঢ্য আয়োজনে ‘রাজবাড়ী টেলিগ্রাফ’ এর দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

Saiful Islam

করোনার টিকা পেতে নিবন্ধন করেছেন প্রায় ৪৪ লাখ মানুষ

mdhmajor

পড়া না পারায় মাদরাছাত্রীকে ধর্ষণচেষ্টা, শিক্ষক গ্রেফতার

Saiful Islam

নিজেরাই ভিড় করে ছিনতাই করতেন তারা

Saiful Islam

চট্টগ্রামে তিনতলা ভবন থেকে পড়ে প্রাণ গেল শিশুর

Saiful Islam