Coronavirus (করোনাভাইরাস) বিভাগীয় সংবাদ রংপুর

৯০ বছর বয়সে করোনাজয় করলেন আজিজ

জুমবাংলা ডেস্ক : করোনাজয় করলেন ৯০ বছরের বৃদ্ধ গাইবান্ধার পলাশবাড়ী উপজেলার আব্দুল আজিজ আকন্দ। রংপুরের ডেডিকেটেড করোনা আইসোলেশন হাসপাতাল থেকে বৃহস্পতিবার (০২ জুলাই) দুপুরে তাকে ছাড়পত্র দেয়া হয়। এদিন তিনিসহ পাঁচজন ছাড়পত্র নিয়ে বাড়ি ফেরেন।

ছাড়পত্রপ্রাপ্ত অন্যরা হলেন- আব্দুল আজিজ আকন্দের ছেলে কৌশিক আকন্দ (৩৫), গাইবান্ধা ডিবি পুলিশের পরিদর্শক শাকিলা পারভীন (৪৭), রংপুর মেডিকেল কলেজের সিনিয়র স্টাফ নার্স সেলিনা বেগম (৩১) ও রংপুর শহরের বাসিন্দা আকরাম হোসেন (৪৫)।


বিদায় নেয়ার সময় হাসপাতালের তত্ত্বাবধায়কসহ চিকিৎসকরা তাদের ফুল ও চিঠি দিয়ে শুভেচ্ছা জানান। এ নিয়ে মোট ১৭১ জন এই হাসপাতাল থেকে ছাড়পত্র নিয়ে বাড়ি ফিরলেন।

রংপুর ডেডিকেটেড করোনা আইসোলেশন হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. এস.এম নূরুন নবী বলেন, আকরাম হোসেন গত ১৭ জুন, সেলিনা বেগম ১৯ জুন, শাকিলা পারভীন ২২ জুন, আব্দুল আজিজ আকন্দ ২৩ জুন ও কৌশিক ২৫ জুন ডেডিকেটেড করোনা আইসোলেশন হাসপাতালে ভর্তি হয়েছিলেন। এর মধ্যে আকরাম হোসেনের অবস্থা আশঙ্কাজনক ছিল। মুমূর্ষু অবস্থায় তিনি হাসপাতালের আইসিইউতে ভর্তি ছিলেন। এই পাঁচজনের শরীরে করোনার উপসর্গ না থাকায় এবং পরপর দুইবার নমুনা পরীক্ষা করে নেগেটিভ রিপোর্ট পাওয়ায় বৃহস্পতিবার দুপুরে তাদের ছাড়পত্র দেয়া হয়েছে।

তিনি আরও বলেন, হাসপাতাল চালু হওয়ার পর থেকে এ পর্যন্ত ২১৬ জন রোগী ভর্তি হয়েছেন এবং ১৭১ জন সুস্থ হয়ে ছাড়পত্র নিয়ে বাড়ি ফিরেছেন। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন ১১ জন। বর্তমানে ৩১ জন কোভিড-১৯ আক্রান্ত রোগী চিকিৎসাধীন রয়েছেন।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP


আরও পড়ুন

সাইকেল মেকানিকের দোকানে বিদ্যুৎ বিল ২৬ লাখ টাকা!

Saiful Islam

করোনায় সাবেক এমপি, ডাক্তারসহ ৪ জনের মৃত্যু

Saiful Islam

হবিগঞ্জে পরীক্ষা ছাড়াই ভুয়া টেস্ট রিপোর্ট দিচ্ছে হাসপাতাল

Saiful Islam

মারা গেলেন বগুড়ার সেই শিশু অন্তঃসত্ত্বাকারী ধর্ষক হাফেজ

Shamim Reza

নৌ-ভ্রমণে গিয়ে দুই পক্ষের মারামারি, কিশোরের মৃত্যু

Saiful Islam

করোনার ৩ টিকার ট্রায়াল চালাচ্ছে ভারত

Shamim Reza