Views: 63

খেলাধুলা

৯৫ কোটি টাকা মূল্যের গাড়ি কিনছেন রোনালদো!

স্পোর্টস ডেস্ক : পর্তুগিজ তারকা ক্রিস্টিয়ানো রোনালদোর সংগ্রহে আছে অসংখ্য দামি ব্র্যান্ডের গাড়ির সমাহার। যেকোন উপলক্ষ পেলেই নতুন গাড়ি কেনেন তিনি। জুভেন্টাসের হয়ে টানা দ্বিতীয় সেরি আ শিরোপা জয়ের পর নতুন একটি গাড়ি কিনবেন না তা কী হয়!

ইউরোপের সংবাদমাধ্যমে খবর, নতুন গাড়ি কিনতে যাচ্ছেন ৩৫ বছর বয়সী রোনালদো। ফরাসি স্পোর্টস কার ব্র্যান্ড সেন্টোডিয়েসি বা বুগাট্টি লা ভয়চার নয়ের মডেলের একটি গাড়ি অর্ডার করেছেন পর্তুগিজ এই ফুটবলার। এটির নাম ৮৫ লাখ ব্রিটিশ পাউন্ড, বাংলাদেশি টাকায় প্রায় ৯৫ কোটি!


করোনাবিঘ্নিত সেরি আর মৌসুমেও শ্রেষ্ঠত্ব ধরে রেখেছে জুভেন্টাস। টানা নবমবার ইতালির শীর্ষ লিগের শিরোপা ঘরে তুলেছে তুরিনের ক্লাবটি। আর তাতে বড় অবদান রোনালদোর। ৩৩ ম্যাচে করেছেন ৩১ গোল!

লিগ শিরোপা জয়ের পর পরই রোনালদোর সিনতোদিয়েসি মডেলের গাড়ি কেনার খবর আসলো। তবে গাড়িটি হাতে পেতে তাকে ২০২১ সাল পর্যন্ত অপেক্ষা করতে হবে। রোনালদোর সম্মানে জুভেন্তাসের জার্সির আদলে গাড়িটিতে সাদা-কালো মিশ্রণে রং করে দেবে বুগাত্তি।

পাঁচবারের বর্ষসেরা ফুটবলার রোনালদোর স্পোর্টস কারটিতে থাকছে আধুনিক সব প্রযুক্তি। ১৬ সিলিন্ডারের গাড়িটির গতি প্রতি ঘণ্টায় ৩২৬ কিলোমিটার। ইঞ্জিনের ক্ষমতা ষোলোশো হর্সপাওয়ার। ২.৪ সেকেন্ডে চলে ৬০ মিটার!


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

আইপিএলের ক্রিকেটারদের স্ত্রীদের নিয়ে চাঞ্চল্যকর তথ্য ফাঁস

Saiful Islam

আমি না থাকলে মেসি কেন, প্রশ্ন ডি মারিয়ার

Saiful Islam

বার্তামেউ বার্সার ইতিহাস সেরা প্রেসিডেন্ট!

Shamim Reza

পুরনো ঢাকার বনেদী পাইকারি বিক্রেতা সাকিব!

Sabina Sami

হঠাৎ সব ধরণের ক্রিকেটকে বিদায় বললেন উমর গুল

Sabina Sami

তোমাকে যেভাবে লাথি মেরে বের করে দেয়া হলো, তা প্রাপ্য ছিল না

Shamim Reza