Views: 159

জাতীয়

৯ কোটি টাকা মূল্যের কোবরার বিষ উদ্ধার করেছে সিআইডি, গ্রেপ্তার ২


জুমবাংলা ডেস্ক: নয় কোটি টাকা মূল্যের কোবরার বিষ উদ্ধার করেছে সিআইডি, এ ঘটনায় দুইজনকে গ্রেপ্তারও করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে, রাজধানীর মালিবাগে সিআইডির কার্যালয়ে ব্রিফিংয়ে এ কথা জানান সংস্থাটির অতিরিক্ত ডিআইজি শেখ রেজাউল হায়দার।


তিনি জানান, দুটি বড় লকার, একটি ক্যাটালগ বই ও ৬টি কাঁচের কৌটায় সংরক্ষিত সাপের বিষ উদ্ধার করা হয়েছে। গত ১৭ই নভেম্বর গাজীপুর থেকে সাপের বিষ পাচারকারী চক্রের কয়েকজন সদস্যকে গ্রেপ্তার করে। এরই ধারাবাহিকতায় বুধবার গাজীপুরের কালিয়াকৈর এলাকায় অভিযান চালিয়ে চক্রের মূলহোতা মামুন তালুকদার ও মোহাম্মদ মামুনকে গ্রেপ্তার করা হয়। মামুন তালুকদার বরিশালের বাকেরগঞ্জ থানার দুধাল এলাকার হাজী মোতালেব তালুকদারের ছেলে। তিনি গাজীপুরের কালিয়াকৈর থানার পূর্ব মৌচাক এলাকায় বসবাস করেন। মামুন মৌচাক এলাকার কুদ্দুস কাজীর ছেলে।

এ সময় দুটি বড় লকারে ছয়টি কাঁচের বোতলে সংরক্ষিত সাপের বিষ পাওয়া যায়। এর আনুমানিক বাজারমূল্য নয় কোটি টাকা। এ ছাড়া একটি ক্যাটালগ বই জব্দ করা হয়েছে। প্রতিটি বোতলের ‘গায়ে কোবরা স্নেক পয়জন অব ফ্রান্স, রেড ড্রাগন কোম্পানি, কোবরা কোড নং-৮০৯৭৫, মেড ইন ফ্রান্স’ লেখা আছে। আটক দুজনের বিরুদ্ধে মামলা দায়ের করা হবে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

হাসপাতালের পাঁচতলায় হঠাৎ ছাত্রীর চিৎকার

rony

রাজধানীর পান্থপথ খাল থেকে ১২৫ টন বর্জ্য অপসারণ

mdhmajor

প্রথম স্ত্রীর পর ছেড়ে চলে গেল দ্বিতীয় স্ত্রী, অভিমানে জীবন দিলেন যুবক

rony

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী আবরার নিখোঁজ

azad

আগামী পাঁচ বছর ইলিশ রফতানি না করার সিদ্ধান্ত নিলো সরকার

rony

মৃত্যুশূন্য টানা সপ্তম দিনে চট্টগ্রামে করোনাক্রান্ত ৮৪

azad