Views: 347

জাতীয় বিভাগীয় সংবাদ

৯ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে ৭০ বছরের বৃদ্ধ গ্রেফতার


জুমবাংলা ডেস্ক: নড়াইলে ৯ বছরের শিশুকে ধর্ষণের শিকার হয়েছে। এ ঘটনায় শিশুটির মা বাদী হয়ে লোহাগড়া থানায় মামলা করলে আজ পুলিশ অভিযুক্ত ধর্ষক হান্নান মোল্যাকে (৭০) গ্রেফতার করেছে।

পুলিশ সুত্রে জানা গেছে, ওই শিশু গত ১ এপ্রিল দুপুরে প্রতিবেশী হান্নান মোল্যার বাড়ির পাশে সবজি ক্ষেতে সবজি আনতে যায়। এ সময় সবজি ক্ষেতে ওই শিশুকে একা পেয়ে হান্নান মোল্যা জোরপূর্বক ধর্ষন করে।


পরিবারের লোকজন লোক লজ্জার ভয়ে মেয়েকে গোপনে বাড়িতে রেখে গ্রাম্য চিকিৎসা দেয়। কিন্তু শিক্ষার্থীর শারীরিক অবস্থার অবনতি ঘটলে তাকে বুধবার সকালে নড়াইল সদর হাসপাতালে ভর্তি করে।

পরে শিশুর মা হাসনা হেনা বাদী হয়ে বুধবার দুপুরে ধর্ষক হান্নান মোল্যাকে আসামী করে লোহাগড়া থানায় মামলা দায়ের করেন। পুলিশ তাৎক্ষনিকভাবে অভিযান চালিয়ে ওই ধর্ষককে তার বাড়ী থেকে গ্রেফতার করে।

লোহাগড়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মাহমুদুর রহমান মামলার বিষয়টি নিশ্চিত করে জানান, ধর্ষণের অভিযোগে আসমী হান্নান মোল্যাকে গ্রেফতার করা হয়েছে। ওই শিশু হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

কাউন্টার টেরোরিজমের দায়িত্ব পেলেন আসাদুজ্জামান

Saiful Islam

শরণখোলায় ১২ ফুট লম্বা অজগর সাপ উদ্ধার

Saiful Islam

কওমি মাদরাসা খালি করতে কড়া নির্দেশ

Saiful Islam

বগুড়ায় ১২ লাখ টাকার নকল সিগারেট জব্দ

Saiful Islam

শরণখোলায় ১২ ফুট লম্বা অজগর সাপ উদ্ধার

Shamim Reza

মাদ্রাসা শিক্ষার্থীকে বলাৎকারের অভিযোগে শিক্ষককে গণধোলাই

Shamim Reza