Views: 117

বিনোদন

‌অভিনেত্রী হওয়ার আগে যে কাজ করতেন নায়িকা কিয়ারা

বিনোদন ডেস্ক : ‘ফুগলে’ ছবির মধ্য দিয়ে ২০১৪ সালে চলচ্চিত্র দুনিয়ায় পা রাখেন কিয়ারা আদভানি। এরপর ভারতীয় ক্রিকেটার মহেন্দ্র সিং ধোনির জীবনী নিয়ে নির্মিত ‘এমএস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’তে অভিনয় করে বাণিজ্যিকভাবে সফলতা পান কিয়ারা। তবে শহিদের সঙ্গে ‘কবির সিং’-এ অভিনয় করে সবচেয়ে বেশি আলোচনায় আসেন তিনি।

এখন বলিউড ইন্ডাস্ট্রির ব্যস্ততম তারকাদের মাঝে শীর্ষেই রয়েছে কিয়ারার নামটি। এই মুহূর্তে তার হাতে রয়েছে ‘গুড নিউজ’, ‘লক্ষ্মী বম্ব’, ‘ভুল ভুলাইয়া টু’ ও ‘ইন্দুকি জাওয়ানি’র কাজ।


কিন্তু তারকাখ্যাতি পাওয়ার আগে কী কাজ করতেন কিয়ারা আদভানি? সম্প্রতি এক সাক্ষাৎকারে তারই খোলাসা করে ২৭ বছর বয়সী এই তারকা জানান, তিনি তার মায়ের প্রি-স্কুলে কাজ করতেন।

এ প্রসঙ্গে কিয়ারার ভাষ্য, ‘আমি প্রথম কাজ করেছি একটি প্রি-স্কুলে। যেখানে আমি বাচ্চাদের দেখাশোনা করতাম। নার্সারির কবিতা গেয়ে শোনাতাম। আবার কখনও কখনও তো বাচ্চাদের ডায়পারও পাল্টে দিয়েছি।’

কিয়ারা এখন ব্যস্ত রয়েছেন ‘গুড নিউজ’-এর প্রচারণা নিয়ে। এতে তার পাশাপাশি আরও রয়েছেন অক্ষয় কুমার, কারিনা কাপুর খান ও দিলজিৎ দোশাঞ্জ। আগামী ২৭ ডিসেম্বর মুক্তি পাবে ছবিটি।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

বলিউডে কুপ্রস্তাবের শিকার তারা

Shamim Reza

ছেলের জন্মদিনে শাকিব খানের আবেগঘন স্ট্যাটাস

Saiful Islam

দীপিকার ফোন জব্দ করলো এনসিবি

Saiful Islam

রোশান বললেন, এটা আমার জন্য সৌভাগ্যের

Shamim Reza

ইউপি চেয়ারম্যান নির্বাচনে মাঠে নামলেন বিশ্বখ্যাত মডেল আসিফ আজিম

rony

মাদক নেওয়ার ব্যাপারে দীপিকার সরল স্বীকারোক্তি

Shamim Reza