বিনোদন

‌অভিনেত্রী হওয়ার আগে যে কাজ করতেন নায়িকা কিয়ারা

বিনোদন ডেস্ক : ‘ফুগলে’ ছবির মধ্য দিয়ে ২০১৪ সালে চলচ্চিত্র দুনিয়ায় পা রাখেন কিয়ারা আদভানি। এরপর ভারতীয় ক্রিকেটার মহেন্দ্র সিং ধোনির জীবনী নিয়ে নির্মিত ‘এমএস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’তে অভিনয় করে বাণিজ্যিকভাবে সফলতা পান কিয়ারা। তবে শহিদের সঙ্গে ‘কবির সিং’-এ অভিনয় করে সবচেয়ে বেশি আলোচনায় আসেন তিনি।

এখন বলিউড ইন্ডাস্ট্রির ব্যস্ততম তারকাদের মাঝে শীর্ষেই রয়েছে কিয়ারার নামটি। এই মুহূর্তে তার হাতে রয়েছে ‘গুড নিউজ’, ‘লক্ষ্মী বম্ব’, ‘ভুল ভুলাইয়া টু’ ও ‘ইন্দুকি জাওয়ানি’র কাজ।

কিন্তু তারকাখ্যাতি পাওয়ার আগে কী কাজ করতেন কিয়ারা আদভানি? সম্প্রতি এক সাক্ষাৎকারে তারই খোলাসা করে ২৭ বছর বয়সী এই তারকা জানান, তিনি তার মায়ের প্রি-স্কুলে কাজ করতেন।

এ প্রসঙ্গে কিয়ারার ভাষ্য, ‘আমি প্রথম কাজ করেছি একটি প্রি-স্কুলে। যেখানে আমি বাচ্চাদের দেখাশোনা করতাম। নার্সারির কবিতা গেয়ে শোনাতাম। আবার কখনও কখনও তো বাচ্চাদের ডায়পারও পাল্টে দিয়েছি।’

কিয়ারা এখন ব্যস্ত রয়েছেন ‘গুড নিউজ’-এর প্রচারণা নিয়ে। এতে তার পাশাপাশি আরও রয়েছেন অক্ষয় কুমার, কারিনা কাপুর খান ও দিলজিৎ দোশাঞ্জ। আগামী ২৭ ডিসেম্বর মুক্তি পাবে ছবিটি।


জুমবাংলানিউজ/এসআই




আপনি আরও যা পড়তে পারেন


rocket

সর্বশেষ সংবাদ