Views: 186

আইন-আদালত

সেই এসআইয়ের বিরুদ্ধে নালিশ দেয়ায় গরু চুরির মামলা!

ঝালকাঠির রাজাপুরে পুলিশের এসআই শাহ আলমের বিরুদ্ধে নালিশ দেয়ায় গরু চুরির মিথ্যা অভিযোগ এনে মামলা রেকর্ড করেছে বলে সুমা বেগম অভিযোগ করেন। সুমা বেগম উপজেলার চাড়াখালি গ্রামের কবির হোসেন হাওলাদারের স্ত্রী।

সুমা বেগম অভিযোগ করে জানান, শনিবার দুপুরে এসআই শাহ আলম চাড়াখালীর অপরিচিত একটি সন্ত্রাসী দল নিয়ে সুমার পুরুষশুন্য বাড়িতে কোনো অভিযোগ ছাড়াই তল্লাশি চালিয়ে ঘরের মালামাল তছনছ করে। এ সময় মহিলারা বাধা দিলে তাদের মোবাইল ছিনিয়ে নিয়ে অশ্লীল ভাষায় গালমন্দ করে সন্ধ্যার মধ্যে সুমার স্বামীকে হাজির করতে বলে। নইলে বাড়িঘর গুঁড়িয়ে দেয়ার হুমকি দেয় এসআই শাহ আলম।

এ ঘটনায় সুমা বরিশাল রেঞ্জের ডিআইজি বরাবর এসআইয়ের বিরুদ্ধে নালিশ দিলে তিনি আরও ক্ষিপ্ত হন এবং সুমার স্বামী ও শ্বশুরের বিরুদ্ধে মিথ্যা গরু চোরের অভিযোগ এনে মামলা রেকর্ড করেন। সুমা এখন আতঙ্কে রয়েছে যে কোনো সময় তার বিরুদ্ধে মিথ্যা কোনো অভিযোগে মামলায় ফাঁসাতে পারে। এমতাবস্থায় সুমা পুলিশের ঊর্ধ্বতন কর্তকর্তাদের আশু হস্তক্ষেপ কামনা করছেন। যাতে এ মিথ্যা মামলা থেকে তার পরিবার পরিত্রাণ পেতে পারে।

এ ব্যাপারে রাজাপুর থানার ওসি মো. শহিদুল ইসলাম বলেন, বাদী মৌখিক গরু চুরির অভিযোগ জানালে আমরা সত্যতা প্রমাণের জন্য ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছিলাম এবং প্রাথমিকভাবে ঘটনার সত্যতা পাই। বুধবার রাতে বাদী লিখিত অভিযোগ দিলে আজ বৃহস্পতিবার মামলা রেকর্ড করা হয়েছে।

Share:



আরও পড়ুন

প্রেম, মুন্সি ডেকে বিয়ের পর একসঙ্গে বসবাস; অতঃপর ধর্ষণ মামলা

globalgeek

কুমিল্লার চৌদ্দগ্রামে ভেজাল তেল কারখানায় অভিযান, জরিমানা

azad