অনুষ্কা সেন হিন্দি টেলিভিশন জগতের অন্যতম জনপ্রিয় এক অভিনেত্রী।

Brush Stroke

২০০৯ সাল থেকেই অভিনেত্রী হিসেবে ধারাবাহিকে কাজ করছেন তিনি। জি টিভির ‘ইহা মে ঘার ঘার খেলি’ দিয়েই নিজের অভিনয় জীবন শুরু করেছিলেন তিনি।

Brush Stroke

এরপর একাধিক জনপ্রিয় ধারাবাহিকে গুরুত্বপূর্ণ চরিত্র হিসেবে ছোটপর্দায় দেখা মিলেছে অনুষ্কার।

Brush Stroke

‘বাল বীর’, ‘ঝাঁসি কি রানী’, ‘খাতরো কে খিলাড়ি ১১’ দিয়েই দর্শকমহলে এক বিপুল পরিচিতি পেয়েছেন অনুষ্কা, সেকথা আলাদাভাবে বলার অপেক্ষা রাখে না।

Brush Stroke

বর্তমানের তরুণ অভিনেত্রী হিসাবে সোশ্যাল মিডিয়ার পাতায় ভালোই সক্রিয়। প্রায়ই নিজের একাধিক ছবি ও রিল ভিডিও শেয়ার করে থাকেন তিনি।

Brush Stroke

পর্দার পাশাপাশি বাস্তবেও ভালোই বোল্ড অনুষ্কা, তার ঝলক তার সোশ্যাল মিডিয়ার পাতাতেই মিলবে। অনুষ্কার ভক্তের সংখ্যাও সোশ্যাল মিডিয়ার পাতায় নেহাত কম নয়।

Brush Stroke

বিশেষ করে ইনস্টাগ্রামের পাতায় তার ফলোয়ার্স সংখ্যা মিলিয়নে কথা বলে। এই মুহূর্তে তার ইনস্টা ফলোয়ার্স ৩৮.৬ মিলিয়ন।

Brush Stroke

তাই খুব স্বাভাবিকভাবেই তার শেয়ার করা সব পোস্টই নিমেষে ভাইরাল হয়। সম্প্রতি আবারো নিজের বোল্ড লুকের জন্যই নেটদুনিয়ায় নিজের অগণিত ভক্তমহল মাঝে চর্চিত অভিনেত্রী।

Brush Stroke

এই মুহূর্তে নিজের যে ছবির সূত্র ধরে চর্চার আলোয় অনুষ্কা সেন সেখানে তাকে সাদা কালোর স্ট্রাইপের একটি স্লিভলেস ক্রপটপ ও কালো ঢিলেঢালা শর্টসে দেখা গিয়েছে। সম্ভবত নিজের বাড়িতেই এই ছবিগুলি তুলেছেন অনুষ্কা।

Brush Stroke

কখনো চুলে হাত দিয়ে, কখনো কোমরে হাত দিয়ে, আবার কখনো পকেটে হাত দিয়ে ক্যামেরার দিকে বোল্ড দৃষ্টিতে তাকিয়েই ছবি তুলেছিলেন তিনি।

Brush Stroke

এই পোশাকে খোলা চুলে, হালকা সাজে ছিলেন অভিনেত্রী, যা সম্প্রতি তার ভক্তদের মুগ্ধ করেছে আবারো। আপাতত নিজের এই ক্যাজুয়াল লুকের একাধিক ঝলক তিনি নিজেই শেয়ার করে নিয়েছেন নিজের ইনস্টাগ্রামের পাতায়।

Brush Stroke

তবে এই প্রথম নয়, এর আগেও বহুবার নিজের বোল্ড লুকে ফ্লন্ট করে হুশ উড়িয়েছেন ভক্তদের। এবারেও যে তার অন্যথা হয়নি, সেটা অবশ্য কমেন্টবক্সে চোখ রাখলেই বোঝা যাবে।