স্যামসাং এর দানব মনিটর

এই বিশাল গেমিং মনিটরের দাম তিন লক্ষ ত্রিশ হাজার টাকা।

Brush Stroke

Samsung এর ফিচারে ঠাসা নতুন ৫৫ ইঞ্চির গেমিং মনিটর Odyssey Ark গতকাল থেকে বিশ্বব্যাপী মার্কেটে রিলিজ করা হয়েছে।

Brush Stroke

এর আগে এটি শুধু প্রি-অর্ডার করার অপশন ছিল। এই বিশাল গেমিং মনিটরের দাম তিন লক্ষ ত্রিশ হাজার টাকা।

Brush Stroke

সম্প্রতি কয়েক বছর ধরে অনেক ভালো ভালো গেমস বাজারে উন্মোচিত হচ্ছে। ‌এসব জনপ্রিয় গেমস এর সাথে পাল্লা দিয়ে গেমিং মনিটরের চাহিদাও মার্কেটে বৃদ্ধি পাচ্ছে।

Brush Stroke

Samsung এর ফিচারে ঠাসা নতুন ৫৫ ইঞ্চির গেমিং মনিটর Odyssey Ark গতকাল থেকে বিশ্বব্যাপী রিলিজ করা হয়েছে। এর আগে এটি শুধু প্রি-অর্ডার করার অপশন ছিল। এই বিশাল মনিটরের দাম তিন লক্ষ ত্রিশ হাজার টাকা।

Brush Stroke

সম্প্রতি কয়েক বছর ধরে অনেক ভালো ভালো গেমস বাজারে উন্মোচিত হচ্ছে। ‌জনপ্রিয় গেমস এর সাথে পাল্লা দিয়ে গেমিং মনিটরের চাহিদাও বৃদ্ধি পাচ্ছে। জনপ্রিয় ব্র্যান্ড স্যামসাং মনিটরটি সবার সামনে নিয়ে আসে।

Brush Stroke

তবে এ মনিটর যারা ক্রয় করবেন তাদের কিছু বিষয়ে লক্ষ রাখতে হবে। মাঝারি বাজেটের টেলিভিশন থেকেও এই মনিটরের সাইজ বিশাল বড়। কাজেই আপনার ঘরে পর্যাপ্ত জায়গা আছে কিনা সেটা খেয়াল রাখুন। ‌‌

Brush Stroke

চওড়া দাম হওয়ার কারণে এ মনিটর শুধু বড় বাজেট যাদের আছে তারাই কিনতে পারবেন। আপনি যদি হাই রেজুলেশনে গেমসের স্টোরি উপভোগ করতে চান তাহলেই এই মনিটরটি আপনার জন্য মানানসই হবে।

Brush Stroke

তবে অবাক করার বিষয় হচ্ছে প্রি-অর্ডার করার সময় সীমার মধ্যেই এ মনিটরটি যথেষ্ট সাড়া ফেলতে সক্ষম হয়েছে। আমাজনে রেকর্ড সংখ্যক প্রি-অর্ডার লক্ষ্য করা যায়।

Brush Stroke

সবার সাথে লাইভে গেমের স্টোরি শেয়ার করতে চান তাহলে এ মনিটর আপনার জন্য উপযুক্ত হবে। Nvidia Geforce Now অথবা Xbox Cloud Gaming সার্ভিসের মাধ্যমে মনিটরটি আপনি অনায়াসে ব্যবহার করা যাবে।

Brush Stroke

শক্তিশালী প্রসেসর এবং গ্রাফিক্স কার্ড আছে এরকম একটি গেমিং পিসি আপনার অবশ্যই প্রয়োজন হবে। ‌‌আপনার গেমিং পিসি হাই রেজুলেশনে গেম চালাতে সক্ষম কিনা এ বিষয়টি নজর দিন।‌‌

Brush Stroke

Samsung এর এ মনিটরে অনেক ফিচার এবং অপশন থাকায় তা পরীক্ষা-নিরীক্ষা করে ফলাফল পেতে সময় লাগবে। পরবর্তী সময়ে বিস্তারিত নিয়ে আবার পোস্ট দেওয়া হবে।