নিজে থেকেই রং বদলাবে ভিভোর এই ফোন, থাকছে দুর্দান্ত সুবিধা

Brush Stroke

কয়েক দিন আগে ভারতে Vivo V25 Pro লঞ্চ হয়েছিল। আর এদিন আগমন হল Vivo V25-এর। প্রো মডেলের মতোই এই নতুন ভার্সনটিও একটি ক্যামেরা সেন্ট্রিক ফোন।

Brush Stroke

প্রো মডেলের মতোই এই নতুন ভার্সনটিও একটি ক্যামেরা সেন্ট্রিক ফোন। 5G ফোনটির ডিজ়াইন অনেকটাই Vivo V25 Pro-র মতোই।

Brush Stroke

5G ফোনটির ডিজ়াইন অনেকটাই Vivo V25 Pro-র মতোই। নতুন ফোনটির লুক আরও অনবদ্য হয়েছে তার অন্যতম কারণ হল গ্লাস ব্যাক প্যানেল রয়েছে ফোনটিতে, যা রং বদলাতে পারে।

Brush Stroke

দামের দিক থেকে প্রো মডেলটি যেখানে 40,000 টাকার মধ্যে নিয়ে আসা হয়েছিল, সেখানে এই স্ট্যান্ডার্ড Vivo V25-এর দাম 30,000 টাকারপ মধ্যেই।

Brush Stroke

Vivo V25 ফোনটি ভারতে মোট দুটি স্টোরেজ ভ্যারিয়েন্টে নিয়ে আসা হয়েছে। তাদের মধ্যে 8GB RAM + 128GB স্টোরেজ মডেলের দাম 27,999 টাকা

Brush Stroke

হাই-এন্ড 12GB RAM + 256GB স্টোরেজ কনফিগারেশনের মডেলটির দাম 31,999 টাকা।বিভিন্ন অফলাইন স্টোর থেকে ফোনটি কিনতে পারবেন কাস্টমাররা।

Brush Stroke

এই ভিভো স্মার্টফোনের ডিসপ্লে ডিজ়াইনে ওয়াটারড্রপ-স্টাইল নচ রয়েছে সেলফির ঘরের জন্য। 6.44 ইঞ্চির স্ক্রিন দেওয়া হয়েছে, যা ফুল HD+ রেজ়োলিউশন অপারেট করে।

Brush Stroke

একটি AMOLED স্ক্রিন রয়েছে এই ডিসপ্লেতে, যার রিফ্রেশ রেট 90Hz। পারফরম্যান্সের দিক থেকে এই ফোনটি চালিত হবে MediaTek Dimensity 900 প্রসেসর।

Brush Stroke

প্রাইমারি সেন্সর হিসেবে রয়েছে একটি 64MP সেন্সর। সেকেন্ডারি ক্যামেরা হিসেবে 8MP আলট্রা ওয়াইড অ্যাঙ্গেল সেন্সর আর 2MP ম্যাক্রো ক্যামেরা।

Brush Stroke

ফোনের ক্যামেরা অ্যাপটি নাইট মোড, পোর্ট্রেইট, স্লো মোশন, টাইম-ল্যাপস, ভ্লগ মুভি এবং ডুয়াল ভিউ সাপোর্ট করে।

Brush Stroke

সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য রয়েছে একটি 50MP ফ্রন্ট ফেসিং সেন্সর।