Views: 44

আন্তর্জাতিক

অন্তঃসত্ত্বা প্রেমিকাকে হাসপাতালে ফেলে হবু শাশুড়িকে নিয়ে যুবক উধাও


আন্তর্জাতিক ডেস্ক : অন্তঃসত্ত্বা প্রেমিকা শুয়ে হাসপাতালে, আর হবু শাশুড়িকে নিয়ে উধাও হলেন যুবক। এমনটাই দাবি করেছেন জেস নামের ২৪ বছরের প্রেমিকা। জানা গেছে, যখন তিনি হাসপাতালে সন্তান প্রসব করেন, তখনই জেস জানতে পারেন তার মায়ের সঙ্গে পালিয়েছে প্রেমিক রায়ন। খবর টিভি নাইনের।


তাদের সংসারে আগেই একটি সন্তান রয়েছে। লকডাউনের আগে থেকেই তাদের সংসারে দাম্পত্য কলহ দেখা দিয়েছিল। জেসের অভিযোগ, আগে থেকেই শাশুড়ির সঙ্গে ঘনিষ্ঠতা ছিল রায়নের। মূলত সন্তানের সেবার জন্যই জেস-রায়নের সঙ্গে থাকতেন জর্জিনা (শাশুড়ি)। জর্জিনার ৫ ছেলেমেয়ে, তারপরও রায়নের সঙ্গে তার এই পালিয়ে যাওয়ায় বিচলিত জেস। ঘটনাটি ঘটেছে গত ২৮ জানুয়ারি। সে দিন অস্ত্রোপচারের মাধ্যমে মা হন জেস।

সেদিন সন্তান প্রসবের কিছুক্ষণের মধ্যেই জেসের কাছে রায়নের মেসেজ আসে যে- সে তার সঙ্গে থাকতে চায় না। এ ঘটনার পর জেস জানান, আমাদের দ্বিতীয় সন্তানকে দেখতে দু’বার এসেছেন রায়ন। দ্বিতীয়বার যখন রায়ন এসেছিলেন, তখন জেস দেখেছেন গাড়িতে অপেক্ষা করছিলেন তার মা জর্জিনা।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

ক্যাপিটলে হামলা : ট্রাম্পের বিরুদ্ধে আরও একটি মামলা

Sabina Sami

নেপাল সীমান্তে পুলিশের গুলিতে ভারতীয় যুবক নিহত

Saiful Islam

পদত্যাগ করতে পারেন পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান

mdhmajor

ভারতে ভরিতে ১০ হাজার টাকা কমল সোনার দাম

Shamim Reza

ভারতের চেয়ে তিন গুণ বড় প্রতিরক্ষা বাজেট ঘোষণা চীনের

Saiful Islam

১ মাসের কারফিউ ঘোষণা কুয়েতে

Mohammad Al Amin