Views: 531

বিভাগীয় সংবাদ রংপুর

অন্যের স্ত্রীর ঘর থেকে বের হওয়ার সময় পুলিশ সদস্য আটক


জুমবাংলা ডেস্ক : রংপুরে এক সন্তানের জননীর (২৩) সঙ্গে অসামাজিক কার্যকলাপে লিপ্ত থাকার অভিযোগে লিটন আলী (২২) নামের এক পুলিশ সদস্যকে আটক করেছে স্থানীয়রা।

গতকাল শনিবার (২৮ নভেম্বর) নগরীর আমাশু কুকরুলের পূর্ব পাড়া এলাকায় এ ঘটনা ঘটে। অভিযুক্ত লিটনের বাড়ি রংপুরের তারাগঞ্জে। তিনি ঢাকার আশুলিয়া শিল্প থানায় কর্মরত বলে জানা গেছে।


স্থানীয়রা জানান, পুলিশ সদস্য লিটন ওই গৃহবধূর পূর্ব পরিচিত। পরিচিতের সুবাদে পরকীয়ায় জড়িয়ে পড়েন লিটন। ঘটনার দিন শুক্রবার রাতে ওই নারীর স্বামী তার একমাত্র মেয়েকে নিয়ে আত্মীয়ের বাসায় বেড়াতে যান।

বাড়িতে শাশুড়ি ও ওই গৃহবধূ ছিলেন। সুযোগ বুঝে রাতের কোনো এক সময় লিটন বাড়িতে ঢুকে রাত যাপন শেষে সকাল ৭টার দিকে বেরিয়ে যাওয়ার সময় প্রতিবেশী এক দম্পতি দেখে ফেলেন। এ সময় ওই দম্পতি তাকে আটক করে অন্য প্রতিবেশীদের খবর দেন। পরে প্রতিবেশীরা জড়ো হয়ে বিক্ষোভ শুরু করেন।

খবর পেয়ে সংশ্লিষ্ট ৪নং ওয়ার্ডের কাউন্সিলর হারাধন রায় হারা ও পরশুরাম থানা পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ বিষয়ে পরশুরাম থানার এসআই আলতাব হোসেন জানান, পরিস্থিতি নিয়ন্ত্রণে কাউন্সিলের সহায়তায় অভিযুক্ত পুলিশ সদস্যকে আটক করা হয়েছে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

প্রাচীন মসজিদের সন্ধান মিলল মেরিন ড্রাইভে

Saiful Islam

উচ্চ মাধ্যমিক পাস করেই এমবিবিএস চিকিৎসক! পুলিশের হাতে ধরা

Saiful Islam

গৃহবধূ ও কাজির হিল্লা বিয়ে কেলেঙ্কারি! গোপনে ভিডিও করল স্কুলছাত্র

Saiful Islam

আবাসিক হোটেলে আপত্তিকর অবস্থায় ৮ নারী-পুরুষ ধরা

Saiful Islam

২০২২ সালের মধ্যে কর্ণফুলী টানেল যান চলাচলের জন্য প্রস্তুত হবে

mdhmajor

এবার এক মঞ্চে আসছেন তাহেরী ও শামীম ওসমান

Saiful Islam