Views: 68

বিভাগীয় সংবাদ রাজশাহী

অপহৃত স্কুলছাত্রী উদ্ধার, শ্যালক ও দুলাভাই গ্রেফতার

জুমবাংলা ডেস্ক : বাল্যবিয়ের প্রস্তাবে রাজী না হওয়ায় বগুড়ার ধুনট উপজেলার এক স্কুলছাত্রীকে অপহরণের একমাস পর গাজিপুরের আশুলিয়া উপজেলার জিরাবো এলাকা থেকে উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) সকাল ৬টার দিকে একটি ভাড়া বাসা থেকে তাকে উদ্ধার করা হয়। একই সময় ওই বাসা থেকে স্কুলছাত্রী অপহরণ মামলার আসামি ধুনট উপজেলার ছোট চিকাশি গ্রামের রোমজান আলীর ছেলে তরিকুল ইসলাম (১৯) ও তার দুলাভাই একই গ্রামের কটু মোল্লার ছেলে তাহেরুল ইসলামকে (৩৫) গ্রেফতার করেছে পুলিশ। এরমধ্যে তরিকুল ইসলাম ওই মামলার প্রধান আসামি।

মামলা সূত্রে জানা গেছে, উপজেলার ছোট চিকাশি গ্রামের এক কৃষকের মেয়ে স্থানীয় গোসাইবাড়ি উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর শিক্ষার্থী। একই গ্রামের রোমজান আলীর ছেলে তরিকুল ইসলামের (১৯) সাথে মেয়েটিকে বিয়ের প্রস্তাব দেয়। কিন্ত মেয়ের বয়স না হওয়ায় তাকে বিয়ের প্রস্তাবে রাজী হয়নি স্কুলছাত্রীর বাবা। এতে মেয়ে পক্ষের উপর ক্ষুব্ধ হয়ে উঠেন তরিকুল ও তার পরিবারের লোকজন।


এ অবস্থায় ২২ আগষ্ট সন্ধ্যার দিকে ওই স্কুলছাত্রী বাবার বাড়ি থেকে প্রতিবেশী চাচার বাড়ির দিকে রওনা হয়। এসময় তরিকুল ও তার পরিবারের লোকজন স্কুলছাত্রীকে অটোরিকশায় তুলে অপহরণ করেছে। এ ঘটনায় পরের দিন স্কুলছাত্রীর বাবা থানায় একটি লিখিত অভিযোগ দেন।

এদিকে থানা পুলিশ দীর্ঘদিন চেষ্টা করে স্কুলছাত্রীকে উদ্ধার করতে পারেনি। ফলে মেয়ের বাবার অভিযোগটি ১৪ সেপ্টেম্বর সন্ধ্যার দিকে থানায় মামলা হিসেবে রেকর্ডভুক্ত করেন। ওই মামলায় তরিকুল ইসলাম ও তার বাবা রমজান আলীসহ ৫ জনকে আসামি করা হয়েছে।

ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) কৃপা সিন্ধু বালা বলেন, গ্রেফতারকৃত আসামি তরিকুল ও তাহেরুলকে বৃহস্পতিবার দুপুরের পর আদালতের মাধ্যমে বগুড়া জেলা কারাগারে ও অপহৃত স্কুলছাত্রীর জবাবন্দী রেকর্ড করার জন্য আদালতে পাঠানো হয়েছে। এর আগে এই মামলার দুই আসামিকে গ্রেফতার করে কারাগারে প্রেরণ করা হয়েছে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

ফ্রান্সবিরোধী বিক্ষোভে উত্তাল কিশোরগঞ্জ

Saiful Islam

স্ত্রীসহ বনদস্যু আটক, অস্ত্র ও গুলি উদ্ধার

Saiful Islam

শালমারা ইউনিয়নের নতুন চেয়ারম্যান হলেন নাহিদা আক্তার রুমা

mdhmajor

কিশোরগঞ্জে কারেন্ট পোকার দখলে আমন ক্ষেত, চাষির মাথায় হাত

mdhmajor

নোয়াখালীতে এবার ঘরে ঢুকে কলেজছাত্রীকে ধর্ষণচেষ্টা

Shamim Reza

টঙ্গী থেকে অপহৃত কিশোরী গহীন জঙ্গল থেকে উদ্ধার

rskaligonjnews