খেলাধুলা

অবশেষে জানা গেল তামিমের আড্ডায় কেন নেই সাকিব


স্পোর্টস ডেস্ক : সোস্যাল মিডিয়ায় ঝড় তুলছে তামিম ইকবাল। তবে তামিম ইকবালের ফেসবুক আড্ডায় এখন পর্যন্ত দেখা যায়নি সাকিব আল হাসানকে। দেশের সেরা অলরাউন্ডার এবং তামিমের ঘনিষ্ঠ বন্ধু সাকিবের অনুপস্থিতি ভক্তদের মনে সঞ্চার করেছে নানা প্রশ্নের।

অনেকে মনে করছেন সাকিব-তামিমের বন্ধুত্বে কোনো কারণে ফাটল ধরেছে। আবার কতিপয় ইতিবাচক ক্রিকেট প্রেমীর ধারণা তামিমের লাইভ সেশনের শেষ পর্বে থাকতে পারেন সাকিব। এসব নানা জল্পনা কল্পনার মাঝেই এবার মুখ খুলেছেন তামিম।

জাতীয় দলের এই ওপেনার নিজেই খোলাসা করেছেন বিষয়টি। জানিয়ে দিয়েছেন লাইভে তাঁর সঙ্গে আপাতত আড্ডা হচ্ছে না সাকিবের। এর পেছনে কারণও ব্যাখ্যা করেছেন তিনি। নিউজিল্যান্ডের অধিনায়ক কেন উইলিয়ামসনের সঙ্গে আজকের লাইভ সেশন শেষে তামিম জানিয়েছেন মূলত ব্যক্তিগত কারণে লাইভ সেশনে যোগ দিতে পারছেন না সাকিব।


তামিম বলেন, ‘আমাদের শেষ পর্ব হবে শনিবার। সবাই একটি কথা বলছিলেন যে সাকিব কেন থাকছেন না। আমি বিষয়টি পরিষ্কার করতে চাই। তাঁর সঙ্গে সাত আটদিন আগে যোগাযোগ করেছিলাম। আমি চাইছিলাম পাঁচজন মিলে শো করতে। কিন্তু ব্যক্তিগত কিছু কারণে সাকিব যোগ দিতে পারছে না। এটি নিয়ে বেশি আলোচনা করার দরকার নেই। মানুষের ব্যক্তিগত কাজ থাকতেই পারে। তবে আমরা বাকি চারজন থাকছি। আমরা বাকিদের কাছে কৃতজ্ঞ যে তারা রাজি হয়েছে। আমরা ২৩ তারিখ শেষ পর্বটি করবো। আশা করি আপনারা আমাদের সাথে থাকবেন।’

করোনাভাইরাসের কারণে লকডাউনে রয়েছেন দেশের অধিকাংশ মানুষ। এমতাবস্থায় সকলকে আনন্দ দিতে প্রায়শই ফেসবুক লাইভে আসছেন তামিম ইকবাল। জাতীয় দলের এই ওপেনার এরই মধ্যে দেশ এবং বিদেশের অনেক তারকা ক্রিকেটারের সঙ্গেই লাইভে আড্ডা দিয়েছেন।

এই তালিকায় বিদেশিদের মধ্যে ভারতের রোহিত শর্মা, বিরাট কোহলি ছাড়াও রয়েছেন দক্ষিণ আফ্রিকার ফাফ ডু প্লেসি। আজ কিউই দলপতি কেন উইলিয়ামসনকেও আড্ডায় নিয়ে আসেন তামিম। নিউজিল্যান্ডের সঙ্গে বাংলাদেশের সময়ের পার্থক্যের কারণে বিকেল তিনটায় লাইভে আসেন তামিম।

যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP

আরও পড়ুন

আফ্রিদির আচরণ মেয়েদের মতো : সুজন

Sabina Sami

এবার ভারতীয় ঘরোয়া দলের দায়িত্বে বাংলাদেশের বিদায়ী কোচ

Mohammad Al Amin

সঙ্কট মোকাবিলায় ১৭৫ মিলিয়ন পাউন্ড ঋণ নিয়েছে টটেনহ্যাম

Mohammad Al Amin

মালিঙ্গা বিশ্বের সেরা ইয়র্কার বোলার : বুমরাহ

Mohammad Al Amin

১২ জুন জুভ-মিলানের ম্যাচ দিয়ে ফিরছে ইতালির ফুটবল

Mohammad Al Amin

টেন্ডুলকার-গাঙ্গুলী-রাহুলকে অবাক চোখে দেখছিলাম: তামিম

mdhmajor