Views: 355

জাতীয় বিভাগীয় সংবাদ

অবসরে যাওয়া সহকর্মীদের সুসজ্জিত গাড়িতে বাড়ি পৌঁছে দিলেন যশোরের এসপি

জুমবাংলা ডেস্ক: যশোর জেলা থেকে পিআরএল (অবসর) এ যাওয়া সহকর্মীদের আনুষ্ঠানিকতার সাথে সুসজ্জিত গাড়িতে করে তাদের নিজ বাড়ি পৌঁছে দিয়ে অনন্য দৃষ্টান্ত স্থাপন করলেন পুলিশ সুপার মুহাম্মদ আশরাফ হোসেন পিপিএম।

জেলা থেকে পিআরএল (অবসর) এ যাওয়া সহকর্মীদের আনুষ্ঠানিকতার সাথে সুসজ্জিত গাড়িতে করে তাদের নিজ বাড়ি পৌঁছে দেওয়ার ধারাবাহিকতা অব্যাহত রয়েছে।

গতকাল বুধবার (৩০ সেপ্টেম্বর) বিকাল ৩টায় যশোর পুলিশ সুপারের কার্যালয়ে জেলা থেকে স্বেচ্ছায় অবসর উত্তর ছুটিতে (পিআরএল) যাওয়া জেলা বিশেষ শাখার উচ্চমান সহকারী নাজনীন আক্তারকে (জাহান) আনুষ্ঠানিকতার সাথে সুসজ্জিত গাড়িতে করে বিদায় দেওয়া হয়।


জানা যায়, গত ২৩.০৭.২০২০ তারিখে জেলা পুলিশ যশোরের ত্রৈমাসিক কল্যাণ সভায় সিদ্ধান্ত হয় যে অবসরে যাওয়া সহকর্মীদের বাড়ি যশোর বা পার্শ্ববর্তী জেলায় হলে সুসজ্জিত গাড়ি করে তাদের বাড়ি পৌঁছে দেয়া হবে আর দূরের জেলায় হলে শীতাতপনিয়ন্ত্রিত গাড়ির টিকেট দেয়া হবে। বাসস্ট্যান্ড পর্যন্ত সুসজ্জিত গাড়ি করে পৌঁছে দেয়া হবে।

তারই প্রেক্ষিতে গত ৩১.০৭.২০২০ তারিখে পুলিশ লাইন্সে যশোর জেলার পুলিশ সুপার মুহাম্মদ আশরাফ হোসেন পিপিএম এর নির্দেশনায় প্রথমবারের মতো যশোর জেলা থেকে অবসরে যাওয়া চার কনস্টেবলকে বিদায় দেয়া হয়।

এরই ধারাবাহিকতায় ৩০.০৯.২০২০ তারিখ বিকাল ৩টায় যশোর পুলিশ সুপারের কার্যালয়ে জেলা থেকে স্বেচ্ছায় অবসর উত্তর ছুটিতে (পিআরএল) যাওয়া জেলা বিশেষ শাখার উচ্চমান সহকারি নাজনীন আক্তারকে (জাহান) আনুষ্ঠানিকতার সাথে সুসজ্জিত গাড়িতে করে বিদায় দেওয়া হয়।

সদ্য বিদায়ী নাজনীন আক্তার বলেন, বিদায়বেলা পুলিশ সুপারের এমন আনুষ্ঠানিক বিদায় আমাকে অত্যন্ত গর্বিত করেছে। এমন সম্মানজনক বিদায়ে তিনি কিছুটা আবেগাপ্লুত হয়ে পড়েন।

এ সময় উপস্থিত ছিলেন যশোর জেলা পুলিশ সুপার মুহাম্মদ আশরাফ হোসেন পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মোহাম্মদ সালাউদ্দীন শিকদার, জেলা বিশেষ শাখার মোহাম্মদ তৌহিদুর রহমার পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মোহাম্মদ অপু সরোয়ারসহ জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

সাভারে রাবির সাবেক শিক্ষার্থী হত্যা : দুই আসামি গ্রেফতার

Shamim Reza

ছাত্রলীগের নতুন কমিটির নেতাদের নিজ হাতে মিষ্টি খাওয়ালেন মাশরাফির মা

rony

বন্ধ হচ্ছে এমআরপি পাসপোর্ট

rony

ট্রেনের মুখোমুখি সংঘর্ষে তেলে ভাসল রাস্তাঘাট, পাতিল ভরে নিয়ে গেলো এলাকাবাসী

Sabina Sami

ঢাকার যে এলাকাগুলোর দোকানপাট-মার্কেট বন্ধ থাকছে আজ

rony

৭ মাস পর পর্যটকদের জন্য উন্মুক্ত হচ্ছে সুন্দরবন

azad