Views: 79

বিভাগীয় সংবাদ রংপুর

অবৈধ অনুপ্রবেশের অভিযোগে ৪ ভারতীয় নাগরিক আটক


জুমবাংলা ডেস্ক : অবৈধ অনুপ্রবেশের দায়ে ভারতের ৪ নাগরিককে আটক করেছেন লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার দইখোয়া বর্ডার গার্ড বাংলাদেশে- বিজিবি ক্যাম্পের সদস্যরা। পরে তাদের থানায় সোপর্দ করা হয়।

রোববার (১০ জানুয়ারি) বিকেলে হাতীবান্ধা থানার ওসি এরশাদুল আলমের সত্যতা নিশ্চিত করে বলেন, বিকেলে লালমনিরহাট আদালতে সোপর্দ করা হয়। পরে আদালত তাদের জেলহাজতে পাঠানোর নির্দেশ দিয়েছেন।


বিজিবি সূত্রে জানা যায়, লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার দইখোয়া বিজিবি ক্যাম্প সংলগ্ন ভুটিয়ামঙ্গল এলাকা দিয়ে আন্তর্জাতিক সীমানা পেরিয়ে রোববার ভোরে বাংলাদেশের অভ্যন্তরে অনুপ্রবেশ ঘটায় তারা। পরে তারা ওই এলাকায় সন্দেহজনকভাবে ঘোরাফেরা করতে থাকলে টহলরত বিজিবি সদস্যরা তাদের আটক করে।

আটককৃতরা হলেন- ভারতীয় কুচবিহার জেলার শীতলকুচি এলাকার জাহেদুল ইসলামের ছেলে আমির হোসেন বুলেট (২০), ইনছার আলীর ছেলে জয়নাল আবেদী (৪৫), মজিবুরের ছেলে আলমগীর হোসেন (২০) ও তৈয়ব আলীর ছেলে রেজাউল মিয়া (২০)।

জিজ্ঞাসাবাদে বাংলাদেশে অনুপ্রবেশের বৈধ কোনো কারণ বা কাজগপত্র দেখাতে পারেননি ওই চারজন। তবে তাদের সহযোগিতা দেওয়ার অভিযোগে রেজাউল করিম (২৫) নামে এক বাংলাদেশিকে আটক করে বিজিবি। তিনি লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার আমঝোল গ্রামের অধিবাসী বলে জানায় তারা।

রংপুর ৬১ বিজিবি ব্যাটালিয়নের নিয়ন্ত্রণাধীন দইখোয়া ক্যাম্পের সুবেদার হারুন অর রশিদ জানান, এ ব্যাপারে সংশ্লিষ্ট ধারায় মামলা করে তাদের হাতীবান্ধা থানায় সোপর্দ করা হয়েছে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

জয়ী হওয়ার পরদিনই বিএনপির প্রার্থীর বাড়িতে নৌকার মেয়র

Saiful Islam

বর্ণাঢ্য আয়োজনে ‘রাজবাড়ী টেলিগ্রাফ’ এর দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

Saiful Islam

পড়া না পারায় মাদরাছাত্রীকে ধর্ষণচেষ্টা, শিক্ষক গ্রেফতার

Saiful Islam

নিজেরাই ভিড় করে ছিনতাই করতেন তারা

Saiful Islam

চট্টগ্রামে তিনতলা ভবন থেকে পড়ে প্রাণ গেল শিশুর

Saiful Islam

জেলের জালে মর্টার শেল, নিষ্ক্রিয় করেছে সেনাবাহিনী

Saiful Islam