আইপ্যাড হারিয়ে দক্ষিণ আফ্রিকার প্রেসিডেন্টের কাণ্ড! (ভিডিও)

আন্তর্জাতিক ডেস্ক : টুইটার ট্রেন্ডে একদম উপরের দিকে রয়েছে আইপ্যাড। তবে আইপ্যাড ট্রেন্ডের ঊদ্ধগতির পেছনের কারণ কিন্তু নতুন ফিচার বা সেট লঞ্চিং নয়। এর জন্য অবদান রয়েছে দক্ষিণ আফ্রিকার প্রেসিডেন্ট সিরিল রামাফোসার।

সম্প্রতি একটি সাংবাদিক সম্মেলনে গিয়ে প্রেসিডেন্টের আইপ্যাড চুরি গেছে। গ্যাজেট প্রিয় রামাফোসা আইপ্যাড হারিয়ে সাংবাদিক সম্মেলনে বক্তব্য দিতে না পেরে বিপাকে পড়েছেন বলে ইন্ডিয়া টুডে বুধবার এক প্রতিবেদনে জানিয়েছে।

এদিকে, এই ঘটনার পর টুইটারে ব্যাপক আলোচনা হচ্ছে আইপ্যাড নিয়ে। খোদ প্রেসিডেন্টের আইপ্যাড লোপাট করার ভিডিও হয়েছে ভাইরাল। দক্ষিণ আফ্রিকার রাজধানী কেপ টাউনে অনুষ্ঠিত ওই সংবাদ সম্মেলনে মঞ্চে ওঠে বক্তব্য দিতে গিয়ে আইপ্যাড চুরির বিষয়টি টের পান প্রেসিডেন্ট।

তিনি সাধারণত আইপ্যাড দেখেই বক্তব্য দিয়ে থাকেন। তাই অ্যাইপ্যাড খুইয়ে ওই অনুষ্ঠানে আর বক্তব্যই রাখতে পারেননি তিনি। মঞ্চে ওঠে বিব্রত রামাফোসা বলেন, মনে হচ্ছে কেউ আমার আইপ্যাডের নেশা ছাড়ানোর মতলব করেছে। কেউ আমার আইপ্যাড চুরি করেছে। কিন্তু আমি আমার অ্যাইপ্যাড ফেরত চাই।

তবে অবশ্য তার আইপ্যাডটি উদ্ধার করা হয়। তবে এরই মধ্যে রামাফোসার ওই ভিডিও ভাইরাল হয়ে যায়। আর সেই সাথে আইপ্যাডও টুইটার ট্রেন্ডের উপরের দিকে চলে যায়।

এদিকে, অ্যাইপ্যাড হারিয়ে রামাফোসার আচরণে সামাজিক মাধ্যমে হাসির রোল উঠেছে। কেউ কেউ মন্তব্য করেছেন, প্রেসিডেন্ট রামফোসা প্রেজেন্টেশনের জন্য অ্যাসাইমেন্ট না করা কলেজ ছাত্রের মতো আচরণ করেছেন।


জুমবাংলানিউজ/এসআই