Views: 59

বিভাগীয় সংবাদ রাজশাহী

আওয়ামী লীগ নেতার হাত-পা ভাঙায় যুবলীগ নেতা গ্রেপ্তার


জুমবাংলা ডেস্ক : বগুড়ার ধুনট উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. শরিফুল ইসলাম খান এর হাত-পা ভেঙ্গে দেয়ার ঘটনায় উপজেলা যুবলীগ নেতাসহ দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলো উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাইদুল ইসলাম ও দক্ষিণ অফিসার পাড়ার শহিদুল ইসলামের ছেলে জাহিদুল হাসান সনি।

মামলা সূত্রে জানা যায়, গত বছরের ২ মার্চ ধুনট উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. শরিফুল ইসলাম খান তার ব্যক্তিগত অফিসে বসে কাজ করছিলেন। এ সময় আওয়ামী লীগের একদল উৎশৃঙ্খল নেতা-কর্মী ওই অফিসে গিয়ে হামলা চালিয়ে ভাঙচুর ও শরিফুল ইসলামের হাত-পা ভেঙ্গে দেয়।


এ ঘটনার দুইদিন পর শরিফুল ইসলাম খান বাদী হয়ে ১৩ জনের নামে থানায় মামলা দায়ের করেন। সেই মামলায় মো. সাইদুল ইসলাম ও মো. জাহিদ হাসান সনি এজাহার নামীয় আসামি। তাদের বিরুদ্ধে আদালত গ্রেপ্তারি পরোয়ানা জারি করে। সোমবার দিবাগত রাতে নিজ নিজ বাড়ি থেকে তাদের গ্রেপ্তার করে মঙ্গলবার তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) কৃপা সিন্ধু বালা বলেন, গ্রেপ্তারকৃতরা আওয়ামী লীগ নেতা শরিফুল ইসলামের দায়ের করা মামলায় তাদের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা ছিলো। পরোয়ানা মূলে সোমবার দিবাগত রাতে নিজ নিজ বাড়ি থেকে তাদের গ্রেপ্তার করা হয়েছে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

৭ বছরের শিশুপুত্রকে বাঁচাতে নিজের প্রাণ দিলেন বাবা

Saiful Islam

বস্তা ভর্তি ওষুধ পাচারের ছবি ধারণ করায় অবরুদ্ধ সাংবাদিক!

Saiful Islam

এমপির গাড়ি বহরে পৌর মেয়রের হামলা!

Saiful Islam

ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষ, নিহত ১

Saiful Islam

রংপুরে তামাক কারখানায় আগুন, নিয়ন্ত্রণে ৭ ইউনিট

Saiful Islam

প্রথমবার শ্বশুরবাড়িতে পুত্রবধূ, শ্বশুরের উপহার তালাকনামা!

Shamim Reza