Views: 103

ঢাকা বিভাগীয় সংবাদ

আগুনে পুড়ে ছাই মেয়ের বিয়ের টাকা-ফার্নিচার


জুমবাংলা ডেস্ক : আগুনে পুড়ে ভস্মীভূত হয়ে গেল গোপালগঞ্জের টুঙ্গিপাড়া উপজেলার পাটগাতী ইউনিয়নের কাকুইবুনিয়া গ্রামে উৎসব বিশ্বাসের মেয়ের বিয়ের জন্য রাখা অর্থ ও আসবাবপত্রের। ভয়াবহ অগ্নিকাণ্ডে নিমিষেই শেষ হয়ে গেল সব স্বপ্নের।

শুক্রবার (২৭ নভেম্বর) রাত আনুমানিক ৮টার পর বৈদ্যুতিক শর্টসার্কিটের মাধ্যমে এই অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। মুহূর্তের মধ্যে আগুনের লেলিহান শিখা রান্নাঘরসহ লাগোয়া বসতবাড়িতে ছড়িয়ে পড়ে।


টুঙ্গিপাড়া ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার সর্দার শরিফুল ইসলামের নেতৃত্বে ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট এবং স্থানীয় লোকজনের সহযোগিতায় প্রায় আধাঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনা হয়।

টুঙ্গিপাড়া ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার সর্দার শরিফুল ইসলাম বলেন, ‘আমরা আনুমানিক রাত ৮টা ২২ মিনিটের দিকে অগ্নিকাণ্ডের খবর পাই এবং সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে আসি। আগুন যাতে আশপাশের বাড়িতে ছড়িয়ে না পড়ে সেই ব্যবস্থাটা আমরা আগে করেছি। আধাঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনা সম্ভব হয়।’

ক্ষতিগ্রস্ত পরিবারের কয়েকজন সদস্য জানান, এ মুহূর্তে ক্ষয়ক্ষতির সঠিক পরিমাণ বলা যাচ্ছে না। তবে ধারণা করা হচ্ছে, নগদ অর্থসহ বিভিন্ন আসবাবপত্রের ক্ষয়ক্ষতি হয়েছে। এসব টাকা ও আসবাবপত্র মেয়ের বিয়ের জন্য জমা করছিলেন।

উল্লেখ্য, উৎসব বিশ্বাস টুঙ্গিপাড়া উপজেলা ভাইস চেয়ারম্যান অসীম বিশ্বাসের চাচাতো ভাই।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

ছিলেন ভিক্ষুক সমিতির সভাপতি, এখন কাউন্সিলর প্রার্থী!

Saiful Islam

স্বামী বিদেশ, শ্বশুর-শাশু‌ড়িকে পিটিয়ে হাসপাতালে পাঠালেন পুত্রবধূ

Saiful Islam

৭৭ সেকেন্ডের কলের সূত্র ধরে হত্যাকারী গ্রেফতার

Shamim Reza

৩ বছরের শিশুকে ধর্ষণচেষ্টার অভিযোগ ১৩ বছরের কিশোরের বিরুদ্ধে

Shamim Reza

আরেক জাহালম কাণ্ড : এবার দুদকের ভুলের শিকার নোয়াখালীর কামরুল

Saiful Islam

আগুন পোহাতে গিয়ে কিশোরীর মৃত্যু

Saiful Islam