জাতীয় বিভাগীয় সংবাদ রাজনীতি

আট বিভাগে আ. লীগের দায়িত্ব পেলেন যারা

আওয়ামী লীগ

নিজস্ব প্রতিবেদক: দেশের আটটি বিভাগে আওয়ামী লীগের সাংগঠনিক কর্মকাণ্ড সুসংঠিত করার জন্য দলের যুগ্ম-সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদকদের বিভাগীয় দায়িত্ব বণ্টন করা হয়েছে।

বুধবার (৮ জানুয়ারি) দিবাগত রাতে তাদের দায়িত্ব বণ্টন করা হয়। এছাড়া আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা ২১ ডিসেম্বর অনুষ্ঠিত কাউন্সিল কর্তৃক প্রদত্ত ক্ষমতাবলে শাখাওত হোসেন শফিককে সাংগঠনিক সম্পাদক পদে মনোনীত করেন। নতুন সাংগঠনিক সম্পাদক হলেন শাখাওত হোসেন শফিক।


প্রত্যেক সাংগঠনিক সম্পাদককে একটি করে বিভাগ এবং যুগ্ম সাধারণ সম্পাদককে দুটি করে বিভাগের দায়িত্ব দেয়া হয়েছে।

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফকে চট্টগ্রাম ও সিলেট বিভাগের দায়িত্ব দেয়া হয়েছে, ডা. দীপু মনিকে দেয়া হয়েছে ঢাকা ও ময়মনসিংহ বিভাগের দায়িত্ব, ড. হাছান মাহমুদকে দেয়া হয়েছে রাজশাহী ও রংপুর বিভাগের দায়িত্ব এবং আ ফ ম বাহাউদ্দিন নাছিমকে দেয়া হয়েছে খুলনা ও বরিশাল বিভাগের দায়িত্ব।

এছাড়া সাংগঠনিক সম্পাদকের মধ্যে আহমদ হোসেনকে দেয়া হয়েছে চট্টগ্রাম, বিএম মোজাম্মেল হককে খুলনা, এসএম কামালকে রাজশাহী, মির্জা আজমকে ঢাকা, আবু সাঈদ আল মাহমুদ স্বপনকে রংপুর, আফজাল হোসেনকে বরিশাল, নাদেলকে ময়মনসিংহ, শাখাওত হোসেন শফিককে দেয়া হয়েছে সিলেট বিভাগের দায়িত্ব।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP


আরও পড়ুন

করোনা ও বন্যায় মৎস্য ও প্রাণিসম্পদ খাতের ক্ষতি পুষিয়ে নিতে কাজের গতি বাড়াতে হবে : মন্ত্রী

azad

মাগুরায় বাসের ধাক্কায় মোটরসাইকেল চালকের মৃত্যু

azad

কারাগারে ‘অপু ভাই’, তবে রিমান্ড নামঞ্জুর

rony

খুলনায় চামড়া কেনায় আগ্রহ নেই ট্যানারি ব্যবসায়ীদের

azad

ছেলের খোঁজে থানায় এসে যা বললেন অপু’র বাবা

rony

বন্যার ক্ষতি পুষাতে দ্রুত মাঠ পরিস্থিতি পর্যবেক্ষণের নির্দেশ কৃষিমন্ত্রীর

azad