Views: 469

আন্তর্জাতিক

আমার চেয়ে বিখ্যাত কেবল যিশু খ্রিষ্ট: ডোনাল্ড ট্রাম্প

আন্তর্জাতিক ডেস্ক: মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প দাবি করেছেন, তার চেয়ে বিখ্যাত কেবল একজন রয়েছেন, আর তিনি হলে যিশু খ্রিষ্ট। বৃহস্পিতিবার নর্থ ক্যারোলাইনার গ্রিনভাইলে এক নির্বাচনি সমাবেশে এই মন্তব্য করেন তিনি। ব্রিটিশ সংবাদমাধ্যম ইভিনিং স্ট্যান্ডার্ড এখবর জানিয়েছে।


সমাবেশে সমর্থকদের একটি সাম্প্রতিক কথোপকথন তুলে ধরে ট্রাম্প। এক ব্যক্তি ট্রাম্পকে বলেন যে, ‘এখন পর্যন্ত বিশ্বের সবচেয়ে বিখ্যাত ব্যক্তি আপনি’। ট্রাম্প ওই ব্যক্তির দাবি মানতে রাজি হননি। তখন তিনি ট্রাম্পকে চ্যালেঞ্জ করে জানতে চান, ‘কে বেশি বিখ্যাত’?

এই প্রশ্নের জবাবে ট্রাম্প বলেন, যিশু খ্রিষ্ট। আমি কোনও সুযোগ নিচ্ছি না। আমি কোনও তর্ক করছি না। ভালো করে বলবে, আমি তার কাছাকাছিও নেই।

ট্রাম্পের এই মন্তব্যের কয়েকদিন আগে এক ভিডিওতে জনসভার মঞ্চে ট্রাম্পকে নাচতে দেখা গেছে। ভিডিওটি ফ্লোরিডায় এক সমাবেশের। সেখানে উপস্থিত অনেকেই প্রেসিডেন্টের নাচ ক্যামেরাবন্দি করেন। পরে যা সোশ্যাল মিডিয়ায় প্রকাশ হতেই ভাইরাল হয়ে যায়।

এতে দেখা যাচ্ছে, মঞ্চে ট্রাম্প। আর নিচে তার সমর্থকদের ভিড়। নেপথ্যে চলছে জনপ্রিয় ‘ওয়াইএমসিএ’ গানটি। আর তাতেই তাল মিলিয়ে নাচছেন তিনি। তার নাচ দেখে হাততালি আর চিৎকারে ফেটে পড়েন উপস্থিত জনতা।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

রোহিঙ্গা প্রত্যাবাসন নিশ্চিতে সু চির প্রতি আহ্বান জানিয়েছে যুক্তরাষ্ট্র

Mohammad Al Amin

শার্লি হেবদোর বিরুদ্ধে মামলা করলেন এরদোয়ান

Shamim Reza

ইলিশ রক্ষার্থে নৌকা সরাচ্ছে ভারতীয় কোস্ট গার্ডের স্থল ও বিমান ইউনিট

Mohammad Al Amin

‘বিশ্বের সবচেয়ে বড় সন্ত্রাসী ম্যাক্রোঁ’

Saiful Islam

এবার এরদোয়ানের বিতর্কিত কার্টুন ছাপাল ফ্রান্সের শার্লি হেবদো

Saiful Islam

করোনা আক্রান্ত স্মৃতি ইরানি

Shamim Reza