Views: 307

আন্তর্জাতিক

আরও ৫ দেশের সঙ্গে সম্পর্ক স্থাপনের পরিকল্পনায় ইসরায়েল


আন্তর্জাতিক ডেস্ক : সংযুক্ত আরব আমিরাত এবং বাহরাইনের পর এবার আরো পাঁচটি দেশ ইসরায়েলের সঙ্গে আনুষ্ঠানিক সম্পর্ক স্থাপনের পরিকল্পনা করছে বলে ট্রাম্প প্রশাসনের পক্ষ থেকে জানানো হয়েছে। টাইমস অব ইসরায়েল এক প্রতিবেদনে জানায়, স্থানীয় সময় বৃহস্পতিবার হোয়াইট হাউসের চিফ অব স্টাফ মার্ক মিডোস বিষয়টি নিশ্চিত করেছেন।


নির্বাচনী প্রচারে এয়ার ফোর্স ওয়ানে করে উইনকিনসনে যাচ্ছিলেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। এ সময় তাঁর সরকারি ওই বাহনে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে মার্ক মিডোস জানান, এসব দেশ ইসরায়েলের সম্পর্ক স্বাভাবিক করার কথা গুরুত্ব দিয়ে বিবেচনা করছে।

তবে এই পাঁচটি দেশ সম্পর্কে কিছু না জানালেও তিনি এটা নিশ্চিত করেছেন যে এর মধ্যে তিনটি দেশই আরব অঞ্চলের। এরপর এ নিয়ে আর কোনো মন্তব্য করতে রাজি হননি তিনি। ট্রাম্প প্রশাসনের মধ্যস্থতায় চলতি সপ্তাহে হোয়াইট হাউসে ইসরায়েলের সঙ্গে সম্পর্ক স্বাভাবিক করার চুক্তি করে আমিরাত এবং বাহরাইন।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

আমিরাতে বাংলাদেশি মালিকানাধীন গার্মেন্ট কারখানায় অগ্নিকাণ্ড

Saiful Islam

সরকারবিরোধী বিক্ষোভে আবারও উত্তাল ফ্রান্স

Saiful Islam

নিউজার্সির সিটি নির্বাচনে বাংলাদেশি শাহীন খালিক জয়ী

Saiful Islam

বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে ৪ দিন অনশনে প্রেমিকা

Saiful Islam

মালয়েশিয়ান যুবকের সঙ্গে মারামারি, বাংলাদেশিকে খুঁজছে পুলিশ

Shamim Reza

আইসিজে’র মামলা পরিচালনায় ৫ লাখ ডলার দিয়েছে বাংলাদেশ

Shamim Reza