Views: 370

আন্তর্জাতিক ওপার বাংলা

আস্ত সাপ গলায় পেঁচিয়ে বাসের আসনে যাত্রী

আন্তর্জাতিক ডেস্ক : করোনাভাইরাসের কারণে গণপরিবহণে মাস্ক পরতে বলা হয়েছে। তবে সার্জিকাল মাস্ক পরার বাধ্যবাধকতা নেই। কেউ যদি বাড়িতে তৈরি মাস্ক পরেন বা রুমাল কিংবা অন্য কাপড় মাস্ক হিসেবে ব্যবহার করেন, আপত্তি নেই।


গত সোমবার একজন যাত্রী এই ‘স্বাধীনতা’কে আরেকটু বাড়িয়ে নিয়েছিলেন। সুইন্টন থেকে ম্যাঞ্চেস্টারের বাসে সহযাত্রীরা কেউ কেউ তাকে দেখে ভেবেছিলেন, তিনি হয়তো একটা চটকদার ছাপার বড় রুমাল জড়িয়ে রেখেছেন গলায়, মুখে।

দেখতে অবিকল সাপের চামড়ার মতো। তারপর যাত্রীরা আবিষ্কার করেন, রুমালের লেজটা জানালার রেলিংয়ে ঝুলছে এবং নড়ছে। ভদ্রলোকেরও তা নিয়ে কোনো মাথাব্যথা নেই।

এ ঘটনা দেখে বাসের লোক মূর্ছা গেছে, এমন ঘটনা অবশ্য ঘটেনি। যার সাপ, তিনি গলায় জড়াবেন নাকি মুখে প্যাঁচাবেন, তার ব্যাপার— এই রকমই ভাব বেশিরভাগ যাত্রীর।

কিন্তু গ্রেটার ম্যাঞ্চেস্টার পরিবহণ কর্তৃপক্ষ বলছে, করোনাভাইরাস যে সাপে ভয় পায়, এমন তো প্রমাণ হয়নি। ততদিন পর্যন্ত মাস্ক পরতে হবে, সাপ দিয়ে মুখ ঢাকা যাবে না!

সূত্র : আনন্দবাজার


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

আগামী সপ্তাহে এশিয়া সফরে যাচ্ছেন মাইক পম্পেও

azad

ট্রাম্পকে পুতিনের ‘পোষা কুকুরছানা’ বললেন বাইডেন

Shamim Reza

বাবরি মসজিদ ধ্বংস মামলা, আদভানিসহ সব আসামিকে বেকসুর খালাস

rony

বাবরি মসজিদ মামলার রায় : অভিযুক্ত সবাই খালাস

Shamim Reza

স্বজনদের বাড়িতে আটকে ধর্ষিতার দেহ পোড়ালো পুলিশ!

Shamim Reza

ট্রাম্প পুতিনের পোষা কুকুর : বাইডেন

Sabina Sami