Views: 36

অপরাধ-দুর্নীতি বিভাগীয় সংবাদ সিলেট

ইউএনওর স্বাক্ষর জাল করে টাকা আত্মসাৎ, পিআইও আটক

জুমবাংলা ডেস্ক : হবিগঞ্জের মাধবপুর উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) স্বাক্ষর জাল করে সাড়ে ১৬ লাখ টাকা আত্মসাতের অভিযোগে উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) মো. মাসুদুল ইসলামকে আটক করেছে পুলিশ। ইউএনওর দায়ের করা অভিযোগে তাকে আটক করা হয়।

জানা যায়, মাধবপুর উপজেলা নির্বাহী কর্মকর্তার স্বাক্ষর জাল করে উপজেলায় দুর্যোগ সহনীয় ঘর নির্মাণ প্রকল্পের ১৬ লাখ ৬৮ হাজার টাকা আত্মসাৎ করেন পিআইও মো. মাসুদুল ইসলাম। বিষয়টি নজরে এলে উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাতেমা তুজ জোহরা মাধবপুর থানায় অভিযোগ দেন।

অভিযোগের পরিপ্রেক্ষিতে শুক্রবার রাতে মাধবপুর ও চুনারুঘাট থানা পুলিশ অভিযান চালিয়ে চুনারুঘাটের চান্দপুর চা বাগান থেকে পিআইও মো. মাসুদুল ইসলামকে আটক করে। পরে শনিবার বিকেলে তাকে আদালতের মাধ্যমে হবিগঞ্জ জেল হাজতে প্রেরণ করা হয়।

মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুর রাজ্জাক আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন, মাধবপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাতেমা তুজ জোহরার অভিযোগের প্রেক্ষিতে চুনারুঘাট চন্দপুর চা বাগান থেকে পিআইও মাসুদুরকে আটক করা হয়। পরে শনিবার বিকেলে তাকে হবিগঞ্জ জেল হাজতে পাঠানো হয়েছে।

আরও পড়ুন

কাজুবাদাম ও কফির সম্ভাবনাকে কাজে লাগাতে কাজ করছে সরকার: কৃষিমন্ত্রী

mdhmajor

কালীগঞ্জে ইউপি নির্বাচন: রাত পেরোলেই ৬ ইউনিয়নে ভোট

rskaligonjnews

ভোলায় অত্যাধুনিক `মহিষের কিল্লা’ স্থাপন

mdhmajor

বাবার আগে জন্ম নিলো ছেলে!

Shamim Reza

চট্টগ্রামে শহরের চেয়ে গ্রামে করোনায় আক্রান্ত বেশি

mdhmajor

রাজশাহীতে ধসে পড়েছে বহুতল ভবন

Shamim Reza