Views: 73

বরিশাল বিভাগীয় সংবাদ

ইউএনও যখন আম্পায়ার


জুমবাংলা ডেস্ক : পটুয়াখালীর কলাপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে টি-২০ ক্রিকেট লীগের ফাইনাল খেলা সম্পন্ন হয়েছে। এ খেলায় আম্পায়ারের দায়িত্ব পালন করেছেন প্রধান অতিথি স্বয়ং উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু হাসনাত মোহাম্মদ শহিদুল হক নিজেই।

উপজেলা ক্রীড়া সংস্থার আয়োজনে শনিবার বিকালে খেপুপাড়া সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয়ে মাঠে এ খেলা অনুষ্ঠিত হয়। এ সময় ইউএনও’র সহযোগী আম্পায়ার হিসেবে ছিলেন সাইফুজ্জামান টুটুল ও শিক্ষক মোয়াজ্জেম হোসেন।


খেলায় রহমতপুর ইলেভেন স্টার একাদশ ও রোজ একাদশ অংশগ্রহণ করে। খেলায় রহমতপুর ইলেভেন স্টার একাদশ ৪৯ রানে জয়লাভ করে। ফাইনালে ম্যান অফ দ্যা ম্যাচের পুরস্কার লাভ করেন রহমতপুর ইলেভেন স্টারের ওসান। খেলায় অংশগ্রহণকারী প্রত্যেককে জাতির জনকের লোগো সম্বলিত মেডেল প্রদান করা হয়।

খেলায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা ইলিয়াস খান রানা, খেপুপাড়া সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আবদুর রহিম। এছাড়া উপজেলার সাবেক স্বনামধন্য ক্রিকেটার বিল্লাল খান কাবুল, সাবেক ক্রিকেটার এবং ধারাভাষ্যকার মো. মাসুম খান, কল্লোল বিশ্বাস, কলাপাড়া পৌর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পদক খালিদ খাঁনসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকীতে টি-২০ ক্রিকেট টুর্নামেন্টর ফাইনাল খেলাটি দেখার জন্য স্বাস্থ্যবিধি মেনে উৎসুক জনতার ভিড়ও কমতি ছিল না।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

হাতুড়ি দিয়ে পিটিয়ে বিকাশের ১২ লাখ টাকা ছিনতাই

Saiful Islam

সিলেটে ৪ লাখ টাকার যৌন উত্তেজক ওষুধ জব্দ

Saiful Islam

ফার্মেসিতে চাঁদাবাজির সময় নারীসহ আটক ৪

Saiful Islam

এক বাঘাইড়ের দাম সাড়ে ৪২ হাজার টাকা!

Saiful Islam

চুরির অপবাদে দুই কিশোরকে গাছে বেঁধে নির্যাতন, ভিডিও ভাইরাল

Shamim Reza

নবমের ছাত্রীর সঙ্গে প্রেম, এরপর আবাসিক হোটেলে নিয়ে ধর্ষণ

Shamim Reza