Views: 46

ঢাকা বিভাগীয় সংবাদ

ইউনিয়ন পরিষদ কার্যালয় আগুনে পুড়ে ছাই, ১০ লাখ টাকার ক্ষতি


জুমবাংলা ডেস্ক : আগুনে ভস্মীভূত হয়েছে মানিকগঞ্জের সিঙ্গাইর পৌর এলাকায় অবস্থিত সদর ইউনিয়ন পরিষদ কার্যালয়। আগুনে ইউনিয়ন পরিষদ কার্যালয়ে থাকা সরকারি নথি, কম্পিউটার ও আসবাবপত্র পুড়ে ছাই হয়ে গেছে। রবিবার (২১ ফেব্রুয়ারি) বিকাল ৩টার দিকে এ ঘটনা ঘটে। অগ্নিকাণ্ডের সূত্রপাত জানা সম্ভব হয়নি। আগুনে প্রায় ১০ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে জানান ইউপি চেয়ারম্যান দেওয়ান মাহবুবুর রহমান মিঠু।

ইউনিয়ন পরিষদ কার্যালয় সংলগ্ন মসজিদের ইমাম হাফেজ গিয়াস উদ্দিন ও প্রত্যক্ষদর্শীরা জানান, রবিবার বিকাল ৩টার দিকে পৌরসভার আঙ্গারিয়া মহল্লায় অবস্থিত সদর ইউনিয়ন পরিষদ তালাবদ্ধ কার্যালয়ের চেয়ারম্যানের অফিস কক্ষে হঠাৎ আগুন লাগে। মুহূর্তের মধ্যে আগুন পুরো কার্যালয়ে ছড়িয়ে পড়ে। তখন আশপাশের লোকজন এসে আধা ঘণ্টা চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণে আনেন। ততক্ষনে পুরো কার্যালয় পুড়ে ছাই হয়ে যায়।


ইউনিয়ন পরিষদের দায়িত্বরত পাহারাদার আব্দুর রহমান বলেন, দুপুর দেড়টার দিকে ইউনিয়ন পরিষদ কার্যালয় তালা দিয়ে আমি বাড়িতে খাবার খেতে যাই। আগুন লাগার খবর শুনে এসে দেখি সব পুড়ে গেছে।

ইউপি চেয়ারম্যান দেওয়ান মাহবুবুর রহমান মিঠু বলেন, পৌর এলাকার আঙ্গারিয়া মহল্লায় একটি সেমি পাকা টিনের ঘর ভাড়া নিয়ে ২০০২ সাল থেকে ইউনিয়ন পরিষদের কার্যক্রম চালিয়ে আসছিলাম। বৃহস্পতিবার থেকে রবিবার পর্যন্ত সরকারি ছুটি থাকায় কার্যালয়টি বন্ধ ছিল।

পরিষদে দায়িত্বরত পাহারাদার আব্দুর রহমান দুপুরের খাবার খেতে যাওয়ার পর বিকাল ৩টার দিকে পরিষদে আগুন লাগে।

স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে এসে দেখি কার্যালয়ে আগুন জ্বলছে। পরে স্থানীয় লোকজনের সহায়তায় আগুন নিভাই। আগুনে কার্যালয়ের অফিস কক্ষে থাকা সরকারি নথি, কম্পিউটার, আসবাপত্র ও প্রয়োজনীয় কাগজপত্রসহ প্রায় ১০ লাখ টাকার মালামাল পুড়ে ছাই হয়ে গেছে। তবে কি কারণে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে সে ব্যাপারে কিছুই বলতে পারেননি তিনি।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

ডিবি পরিচয়ে অস্ত্র ঠেকিয়ে সোনা ব্যবসায়ীর ৩৮ লাখ টাকা লুট

Saiful Islam

এক উপাচার্য, দুর্নীতির ৪৬ অভিযোগ

mdhmajor

অশান্তির মূলে নাস্তিকরা: বাবু নগরী

Saiful Islam

ডিজিটাল নিরাপত্তা আইনে কলেজশিক্ষক রিমান্ডে

Saiful Islam

কিশোরগঞ্জে ‘মাগুড়া ইউনিয়ন তথ্য জানালা’ গ্রুপের আত্মপ্রকাশ

mdhmajor

প্রবাসীর স্ত্রীর পরকীয়া, ‘ডাকাত’ ভেবে প্রেমিককে পিটিয়ে হত্যা

Saiful Islam