Views: 289

ঢাকা বিভাগীয় সংবাদ

ইজিবাইক আটকে রেকার বিল দাবি, নিজের পেটে চালকের ছুরিকাঘাত


জুমবাংলা ডেস্ক : ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নারায়ণগঞ্জ মহানগরের সিদ্ধিরগঞ্জে ব্যাটারিচালিত ইজিবাইক আটক করে রেকার বিল দাবি করায় চালক জুম্মন (৩০) ক্ষোভে নিজের পেটে ছুরি ঢুকিয়ে আত্মহত্যার চেষ্টা চালিয়েছেন।

সোমবার বেলা সাড়ে ১১টার দিকে নারায়ণগঞ্জ মহানগরীর সিদ্ধিরগঞ্জের শিমরাইলের কাঁচপুর সেতুর পশ্চিম পাশে নারায়ণগঞ্জ ট্রাফিক পুলিশের ডাম্পিং স্টেশন এলাকায় এ ঘটনা ঘটে।

এ সময় আহত অবস্থায় জুম্মনকে উদ্ধার করে প্রথমে শিমরাইল মোড়ের সুগন্ধা হাসপাতাল নেয়া হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে ট্রাফিক পুলিশের সদস্যরা।

প্রত্যক্ষদর্শীরা জানান, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সিদ্ধিরগঞ্জের ডাচবাংলা ব্যাংক ইউটার্ন এলাকা থেকে জুম্মনের ইজিবাইকটি আটক করে ট্রাফিক পুলিশের এটিএসআই রাশেদ। এ সময় জুম্মনকে কয়েকটি চড়-থাপ্পড় মেরে দুই হাজার ৫শ’ টাকা রেকার বিল দাবি করেন এটিএসআই রাশেদ।


পুলিশের মার খেয়ে এবং দাবিকৃত রেকার বিল পরিশোধ করতে না পেরে ক্ষোভে অভিমানে নিজের পেটে নিজেই ছুরিকাঘাত করেন জুম্মন। এ সময় হতবাক হয়ে পড়েন প্রত্যক্ষদর্শীরা। তারা ওই সময় দ্রুত তাকে পার্শ্ববর্তী হাসপাতালে ভর্তি করেন। সেখানে তার অবস্থার অবনতি হলে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

সিদ্ধিরগঞ্জের শিমরাইল ট্রাফিক পুলিশের টিআই আব্দুল করিম জানান, এক ইজিবাইক চালক নিজের পেটে নিজেই ছুরি মেরেছে না অন্য কেউ ছুরি মেরেছে তা জানা যায়নি। খবর পেয়ে আমাদের রেকারের অপারেটর সেখানে গিয়ে ইজিবাইকটি হেফাজতে রেখেছে। আহত ইজিবাইক চালককে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার অবস্থা এখন ভালো।

তিনি আরও জানান, ইজিবাইক চালকের কাছ থেকে রেকার বিল দাবি করার কোনো ঘটনা ঘটেনি।

এদিকে ট্রাফিক পুলিশের একটি সূত্র থেকে জানা যায়, নারায়ণগঞ্জ জেলা ট্রাফিক পুলিশের টিআই প্রশাসন কামরুল ইসলাম বেগের নিয়ন্ত্রণে গুরুত্বপূর্ণ শিমরাইল ও সাইনবোর্ডসহ ৮টি রেকার রয়েছে। প্রতিটি রেকারের অপারেটরকে মাসে ৫ থেকে ৮ লাখ টাকা টার্গেট দেওয়া হয়। সেই টার্গেট পূরণ করতে গিয়ে ব্যাটারিচালিত ইজিবাইকসহ বিভিন্ন যানবাহন আটকে রেকার বাণিজ্যে মেতে উঠেন রেকারের দায়িত্বে থাকা পুলিশ সদস্যরা। সূত্র : যুগান্তর।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

ঘুষি দিয়ে স্ত্রীকে হত্যার পর স্বামীর আত্মসমর্পণ

Shamim Reza

দেবিদ্বারের সেই ওসিকে অবশেষে বদলি

Shamim Reza

এবার টেকনাফ সীমান্ত দিয়ে ঢুকছে ভয়ংকর মাদক ‘আইস’

Shamim Reza

নামাজে সিজদারত অবস্থায় মুসল্লির মৃত্যুু

Shamim Reza

ডিস লাইনের তার নিয়ে শিশু ছাত্রকে পেটালেন মাদ্রাসা শিক্ষক

Shamim Reza

আইনজীবীদের তুমুল মারামারি, আহত ১০ (ভিডিও)

Saiful Islam