Views: 50

আন্তর্জাতিক

ইঞ্জিনে আগুন; ২৪ বিমান সরিয়ে নিচ্ছে ইউনাইটেড এয়ারলাইনস!


আন্তর্জাতিক ডেস্ক : যান্ত্রিক ত্রুটিতে বিস্ফোরণের পর ইঞ্জিনে আগুন লাগার ঘটনায় বোয়িং ৭৭৭-এর ২৪টি উড়োজাহাজ সরিয়ে নিয়েছে ইউনাইটেড এয়ারলাইনস। খবর সিএনএন’র।

এর আগে শনিবার ইঞ্জিনে আগুন লাগায় কলোরাডোর ডেনভারে প্লেনটি জরুরি অবতরণ করে। এ সময় নিচের একটি এলাকায় খসে পড়ে ইঞ্জিনের ধ্বংসাবশেষ। অল্পের জন্য রক্ষা পায় কয়েকটি বাড়ি।


যুক্তরাষ্ট্রের ফেডারেল অ্যাভিয়েশন অ্যাডমিনিস্ট্রেশন থেকে বলা হয়েছে, আকাশে ওড়ার কিছুক্ষণ পর বোয়িং ৭৭৭-২০০ আকাশযানের ডানদিকের ইঞ্জিনে বিস্ফোরণ হয়। প্লেনটিতে ২৩১ জন যাত্রীর পাশাপাশি ১০ জন ক্রু ছিলেন। কেউ হতাহত হননি। পরে অন্য একটি প্লেনে যাত্রীদের গন্তব্যে পাঠানো হয়।

এই ইঞ্জিনের ২৪টি প্লেন আছে যুক্তরাষ্ট্রে। অন্য দেশের মধ্যে জাপান এবং দক্ষিণ আফ্রিকা ইঞ্জিনটি ব্যবহার করছে। জাপান ইতিমধ্যে সব ফ্লাইট স্থগিতের ঘোষণা দিয়েছে। সব মিলিয়ে পৃথিবীজুড়ে ৬৯টি প্লেনে এই ইঞ্জিন ব্যবহার করা হয় বলে জানিয়েছে ইউনাইটেড এয়ারলাইনস।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

ইসরায়েলের বিরুদ্ধে আন্তর্জাতিক আদালতে যুদ্ধাপরাধ তদন্ত শুরু

Saiful Islam

২৬ বাংলাদেশি হত্যায় জড়িত প্রধান সন্দেহভাজন গ্রেফতার

Shamim Reza

ইসরায়েলের বিরুদ্ধে আন্তর্জাতিক আদালতে যুদ্ধাপরাধ তদন্ত শুরু

Shamim Reza

সুন্দরী প্রতিযোগিতায় সুযোগ পাচ্ছেন হিজড়ারা!

Saiful Islam

সামনে ভয়াবহ যে ১০ দুর্যোগ

Shamim Reza

যৌথভাবে ক্ষেপণাস্ত্র ও যুদ্ধবিমান বানানোর পরিকল্পনায় তুরস্ক-পাকিস্তান

Shamim Reza